চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে আন্তর্জাতিকমানের এএ সেলুনের যাত্রা শুরু

বিজ্ঞপ্তি

৩১ মে, ২০২৩ | ১১:১৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর স্টেশন রোডের জেবিসি শপিং সেন্টারে (নুপুর মার্কেটের বিপরীতে) যাত্রা শুরু করল আন্তর্জাতিকমানের ‌‘এএ সেলুন’। এশিয়ান গ্রুপ পুরুষদের জন্য আন্তর্জাতিকমানের বিলাসবহুল এ সেলুন চালু করে। মঙ্গলবার (৩০ মে) কেক কেটে এটির উদ্বোধন করেন এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম। এ সময় সেলুনটির পরিচালক ফাহিম তাজওয়ারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পেডিকিউর, মেনিকিউর, ফেসিয়ালসহ চুলের যত্নে সবই রয়েছে এই সেলুনে। ফ্যাশন সচেতন, আধুনিক ও রুচিশীল ব্যক্তিরা এর মাধ্যমে রাজকীয় ঐতিহ্যের সেবার অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। এমনকি সেলুনে আগতদের জন্য গাড়ি পার্কিয়ের সু-ব্যবস্থাও রয়েছে।
এএ সেলুনের পরিচালক ফাহিম তাজওয়ার বলেন, পুরুষদের আরো ফ্যাশনাবেল করে তুলতে আন্তর্জাতিক মানের এই সেলুন চালু করেছি। আশা করি সেবার মাধ্যমে আমরা গ্রাহকদের অভিজাত সেবার অভিজ্ঞতা দিতে পারবো। হেয়ারের বিভিন্ন রকমের ট্রিটমেন্ট এখানে আছে। হেয়ার সেটিং-কালার ও সব রকমের ব্রান্ডেড কালার আছে। রয়েছে আমেরিকান-কোরিয়ানসহ মানসম্মত সব ফেসিয়াল। ফেডিকিউর-মেডিকিউরও স্পার্টরাই করবেন। সবার কথা মাথায় রেখে আমরা প্রাইজও অনেক কম রেখেছি।

 

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট