চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

মোবাইলে পরিচয়, কিশোরগঞ্জ থেকে চট্টগ্রামে এনে যুবতীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক

২৬ মে, ২০২৩ | ৪:২৭ অপরাহ্ণ

চট্টগ্রামে মোবাইল ফোনে পরিচয়ে বৃদ্ধের প্রেমের ফাঁদে পড়ে কিশোরগঞ্জ থেকে চট্টগ্রাম এসে যুবতী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় গাজী মো. হানিফ (৫১) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। যুবতীকে উদ্ধার করা হয়।

 

বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত রাত ২টার দিকে নগরীর বন্দর থানা এলাকার মধ্যম গোসাইলডাঙ্গা, রহিম কন্ট্রাক্টারের ভাড়াঘর থেকে ধর্ষককে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার গাজী মো. হানিফ বরগুনা জেলার পাথরঘাটা ছোনবুনিয়া এলাকার গাজী বাড়ির মৃত মফিজ উদ্দিনের ছেলে। বর্তমানে সে বন্দর থানা এলাকার মধ্যম গোসাইলডাঙ্গার রহিম কন্ট্রাক্টারের ভাড়াঘরের ১৫ নম্বর রুমে থাকত।

 

পুলিশ জানায়, হানিফের সাথে ২ মাস আগে এক তরুণীর মোবাইলে পরিচয় হয়। সে নিজেকে নাছির (বয়স ৩০ বছর) বলে পরিচয় দেয়। একপর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে এবং ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দেয়। সে প্রস্তাবে রাজি হয়ে বিয়ে করতে চট্টগ্রাম চলে আসে। আসার ভাড়াও পাঠায় হানিফ। গত ২৪ মে সে চট্টগ্রাম এলে হানিফ তার সাথে প্রতারণার আশ্রয় নেয়। বলে নাছির চাকরির কাজে ব্যস্ত আছে, সে পরেরদিন সকালে আসবে বলে জানায়। গত ২৫ মে রাত ২টায় নাসির তাকে ধর্ষণ করে।

 

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা তদন্তাধীন রয়েছে।

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট