চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

চট্টগ্রামে লক্ষাধিক টাকাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৫ মে, ২০২৩ | ৫:৫৩ অপরাহ্ণ

চট্টগ্রামের বন্দর থানাধীন সল্টগোলা ক্রসিং এলাকায় আল আরাফাহ নামে একটি প্রতিষ্ঠানের ভেতর থেকে ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ মে) ভোরে এসব জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল- লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার মো. আব্দুল কালামের ছেলে আব্দুল কাশেম (৩৮), মিরসরাই জোরারগঞ্জের হাজী কেরানি বাড়ির মৃত আবু তাহেরের ছেলে মো. নজরুল ইসলাম (৩৩), কুমিল্লার লাঙ্গলকোট থানার অষ্টগ্রাম মাতু গাজী বাড়ির মৃত এছাহাক মিয়ার ছেলে মো. জাফর আহম্মদ (৪০), ফেনীর সোনাগাজি থানার সোনাপুর বাজার এলাকার মো. রাজ্জাক মিয়ার ছেলে মো. সিরাজুল ইসলাম (৩২), কুমিল্লার লাঙ্গলকোর্ট থানার অষ্টগ্রামের মাতু গাজী বাড়ির মৃত এবদার আলীর ছেলে মো. এনামুল হক (৪২), চাঁদপুরের কোরালিয়া রোড এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. সোহেল মাহমুদ (২৫) ও পাহাড়তলীর উত্তর কাট্টলীর মুকেম তালুকদার বাড়ির মো. মাহবুব আলমের ছেলে মো. আরমান (৩২)।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সল্টগোলা ক্রসিং ঈশান মিস্ত্রির হাট এলাকার একটি প্রতিষ্ঠানের রুমে বসে তাস খেলার সময় ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩ বান্ডিল তাস ও ১ লাখ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট