চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

ওয়ার্ড সম্মেলনে কাউন্সিলর হওয়া নিয়ে বিরোধ, দুজনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক

২৫ মে, ২০২৩ | ১২:০৯ পূর্বাহ্ণ

নগরীর ২ নম্বর জালালাবাদ ওর্য়াড আওয়ামী লীগের সম্মোলনকে কেন্দ্র করে জসিম উদ্দিন পাঠোয়ারী ও মো. কাজী লিটন নামের দুজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দূর্বৃত্তরা। বুধবার ( ২৪ মে) সন্ধ্যা ৬টার সময় বাংলাবাজার এলাকার গুলশান আবাবিকের মুখে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছে স্থানীয়রা।

আহত জসিম উদ্দিন পাঠোয়ারী জালালাবাদ ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ‘গ’ ইউনিটের দপ্তর সম্পাদক ও মো. লিটন জালালাবাদ ব্যাংক পাহাড় এলাকার বাসিন্দা। 

পূর্বকোণ অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান বলেন, দুজনকে কুপানোর ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেয়ার পর জানা গেছে গত সোমবার বায়েজিদ থানাধীন ২ নম্বর জালালাবাদ ওর্য়াড আওয়ামী লীগের সম্মোলনের জন্য বায়েজিদ ক্যাফেতে সি ইউনিটের একটি প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়। সেখানে জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগ সি ইউনিটের দপ্তর সম্পাদক জসিম উদ্দিনকে কাউন্সিলর না করায় সভায় কথা কাটাকাটি হয়। আজ বুধবার চন্দ্রনগর এলাকায় সম্মোলনের বিষয়ে অপর একটি সভায় অংশগ্রহণ শেষে মোটর সাইকেল যোগে জসীম ও  লিটন বাংলাবাজার গুলশান আবাসিকের সামনে পৌঁছালে বিরোধী পক্ষের আল-আমিন ও আবু তাহের পূর্ব পরিকল্পিতভাবে মোটরসাইকেলে থাকা অবস্থায় জসীম এবং লিটনের উপর হামলা চালায়। তাদের দায়ের কোপে জসিম ও লিটন গুরুতর জখম হয়।  ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য অভিযান চলমান রয়েছে।

আহত জসিমের স্ত্রী রহিমা বেগম বলেন, আমার স্বামী মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে বাংলাবাজার এলাকার গুলশানের মুখে ব্রিজের ওপর তালকাটার দা দিয়ে অতর্কিতভাবে কুপিয়েছে আল আমিন ও তাহেরসহ কয়েকজন। আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে এনেছি। এখন অপারেশন চলছে। এই ঘটনায় আহত লিটনকে ডাক্তার ঢাকায় নিয়ে যেতে বলেছে। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট