চট্টগ্রাম বুধবার, ২২ মে, ২০২৪

সর্বশেষ:

ডাকাতির প্রস্তুতিকালে চট্টগ্রামে গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক

১৯ মে, ২০২৩ | ১:০৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর কোতোয়ালীতে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেপ্তার পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মে) দিবাগত রাতে নগরীর স্টেশন রোডের নতুন রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি স্টিলের ছোরা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, নগরীর সদরঘাট থানাধীন আইস ফ্যাক্টরি রোডের চুনার গুদাম এলাকার মো. মফিজের ছেলে মো. মাইনুদ্দিন ওরফে মাইন (২৫), লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আশারকোটা কাজী বাপের বাড়ির মৃত কুদ্দুস মিয়ার ছেলে মো. ইসমাইল (২৮), ভোলার মনপুরা উপজেলার হাজিরহাট রামরাজ গ্রামের সাইফুল ইসলামের ছেলে মো. সাকিব (২৬), নোয়াখালীর হাতিয়ার গামছাখালী রফিক মিয়ার বাড়ির মো. সাহারাজ হোসেনের ছেলে মো. ইয়াছিন আরাফাত ওরফে আরাফাত (২২) এবং কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া শিকদারপাড়া গ্রামের আবুল কালামের ছেলে মো. রাসেল (২০)। সবাই স্টেশন রোড এলাকায় থাকত।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর জানান, শুক্রবার দুপুরে গ্রেপ্তারদের আদালতে হাজির করা হবে।

তিনি বলেন, স্টেশন রোডের নতুন রেলস্টেশন এলাকার বাস ও ট্রাক পার্কিংয়ের ভেতরে অন্ধকারের মধ্যে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল দুষ্কৃতকারী। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, গ্রেপ্তাররা রাতে বিআরটিসি, স্টেশন রোড, রিয়াজউদ্দিন বাজার এলাকায় চলাচলকারী গাড়ি ও পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি প্রস্তুতির বিষয়টি স্বীকার করেছেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট