চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৩ মে, ২০২৪

পেনিনসুলায় সপ্তাহব্যাপী এশিয়ান ফিউশন ফুড ফেস্টিভ্যাল শুরু

নিজস্ব প্রতিবেদক

১৮ মে, ২০২৩ | ১০:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং-এ শুরু হয়েছে সপ্তাহব্যাপী এশিয়ান ফিউশন ফুড ফেস্টিভ্যাল। এশিয়া উপমহাদেশের বিভিন্ন দেশের খাদ্য, সংস্কৃতি, ঐতিহ্যের থিম নির্ভর ব্যতিক্রমী খাবারের আয়োজন রাখা হয়েছে এই ফুড ফেস্টিভ্যালে।

 

বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, জাপান, চীন, আফগানিস্তান, ভিয়েতনাম, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, কোরিয়া, থাইল্যান্ড ও ফিলিপাইনের ঐতিহ্যবাহী বৈচিত্র্যময় মেনু রয়েছে ফেস্টিভ্যালের ডিনার বুফে সেটআপে।

 

বৃহস্পতিবার (১৮ মে) পেনিনসুলার ৫ম তলায় অবস্থিত লেগুনা রেস্টুরেন্টে এশিয়ান ফিউশন ফুড ফেস্টিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ’র (সিডিএ) চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাস। এ সময় পেনিনসুলা চিটাগাং-এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধনেসহ আমন্ত্রিত অতিথি ও পেনিনসুলার সকল বিভাগীয় প্রধান ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

আগামী ২৪ মে পর্যন্ত এশিয়ান ফিউশন ফুড ফেস্টিভ্যাল-এ একই ছাদের নিচে জনপ্রিয় সব এশিয়ান ফিউশন খাবারের বৈচিত্র্যময় স্বাদ উপভোগ করার সুযোগ পাবেন অতিথিরা।

 

ফেস্টিভ্যালের বুফে মেনুতে শতাধিক এশিয়ান ফিউশন খাবারের মধ্যে রয়েছে- জাপানি সুশি, শ্রীলঙ্কার বিফ বিস্টেক, থাই সিফুড কারি, কাশ্মীরি মাটন রোগান জোশ, দক্ষিণ ভারতীয় কোকোনাট চিকেন কারি, ইন্দোনেশিয়ান নাসি গোরেংসহ এশিয়া মহাদেশের বিভিন্ন বিখ্যাত খাবার এবং ডেজার্ট। বিশেষায়িত এই ফেস্টিভ্যাল বুফে উপভোগ করা যাবে ৩২০০ টাকা (অল ইনক্লুসিভ)। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি।

 

বিস্তারিত জানতে অথবা রিজার্ভেশনের জন্য যোগাযোগ করতে হবে +৮৮ ০১৭৫৫৫৫৪৫৫১ / +৮৮ ০১৭৫৫৫৫৪৬১৭ নম্বরে।

 

 

পূর্বকোণ/জেইউ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট