চট্টগ্রাম মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সর্বশেষ:

প্রাইভেট কারে চড়ে ছিনতাই : চট্টগ্রামে নারীসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

১৮ মে, ২০২৩ | ৭:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকায় প্রাইভেটকারে চড়ে ছুরিকাঘাত করে ছিনতাইয়ে দু’দিন পর চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মে) বহদ্দারহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন- চান্দগাঁও থানার বহদ্দারহাট বারইপাড়া এলাকার সত্তার মেম্বারের বাড়ির মো. হোছাইনের ছেলে মো. ইমরান হোসেন ইমন প্রকাশ ক্যারেট ইমন (২৩), কুমিল্লার লাকসাম থানার মোহাম্মদপুর এলাকার খয়ের মিয়ার বাড়ির মৃত মো. নুরুল ইসলামের ছেলে মো. সজীব (২৩), নোয়াখালীর হাতিয়ার চৌরাঙ্গী এলাকার ইমামের বাড়ির আবু তাহেরের ছেলে মো. ইমাম উদ্দিন রিপন (২৪) এবং কিশোরগঞ্জের নিউটাউন এলাকার হায়দার মঞ্জিল বাড়ির অনিক গাজীর স্ত্রী  আফরোজা আক্তার রিতু (২২)।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, মো. সালাউদ্দিন (৩৫) নামে এক যুবকের সাথে আফরোজা আক্তার রিতু নামে এক তরুণীর ইমোতে পরিচয় হয়।

পরিচয়ের সুবাধে দু’জনের মতামতের ভিত্তিতে কক্সবাজার যাওয়ার পরিকল্পনা করে। গত ১৬ মে রাতে আফরোজা আক্তার রিতুর ভাড়া করা একটি করোলা ফিল্টার গাড়িতে করে রওনা দিলে চান্দগাঁও আবাসিকের এ-ব্লকের মুখে চালক মো. ইমাম উদ্দিন রিপনের সহযোগিতায় ইমরান হোসেন ও সজীব জোর করে গাড়িতে ওঠে। গাড়িতে ওঠে ভিকটিম সালাউদ্দিনের নাক মুখ চেপে ধরে। এতে তিনি বাঁচাও-বাঁচাও করে চিৎকার করলে আসামিরা তার হাত-মুখ ধরে এলোপাতাড়ি ছুরি দিয়ে আঘাত করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে তার কাছে থাকা নগদ ১৫  হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। 

ওসি বলেন, ঘটনার পর ভিকটিমকে হাসপাতালে ভর্তি করে ভিকটিমের চাচা থানায় মামলা দায়ের করে। পরে আমরা অভিযান পরিচালনা করে সেই নারীসহ চারজনকে গ্রেপ্তার করি। এ সময় তাদের কাছ থেকে ১২ হাজার টাকা উদ্ধারসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত গাড়িটিও জব্দ করা হয়েছে।

পূর্বকোণ/রাজীব/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট