চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

ঘরে আটকে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৭ মে, ২০২৩ | ১১:৫৫ অপরাহ্ণ

চট্টগ্রামে কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৬ মে) রাতে নগরীর চান্দগাঁও থানা এলাকা মোহরায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল ইসলাম। 

গ্রেপ্তার মো. হাসান (২৩) কক্সবাজার সদরের নুইন্নছড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে ও ইব্রাহিম খলিল মিলন (২২) কুমিল্লার নাঙ্গলকোটের ডালুয়া এলাকার মৃত তাজুল ইসলামের ছেলে। তারা দুজনেই নগরীর মোহরা এলাকায় বসবাস করে। 

চান্দগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিবুর রহমান জানান, ‘শনিবার সকালে সাড়ে ৭টার দিকে ভিকটিম কিশোরী বাসা থেকে বের হয়ে হেঁটে পোশাক কারখানায় যাচ্ছিলেন। ওই সময় মোহরা এলাকায় তার পথরোধ করে হাসান ও মিলন নামের ওই যুবকেরা। পরে জোর করে ইজিবাইকে তুলে তাকে স্থানীয় রায়হান বিল্ডিংয়ের নিচতলায় একটি খালি কক্ষে নিয়ে মিলনের সহযোগিতায় হাসান তাকে ধর্ষণ করে। রাতে কিশোরীর পরিবারের লোকজনসহ থানায় এসে এ বিষয়ে অভিযোগ করলে আমরা তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করি। আক্রান্ত কিশোরীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট