চট্টগ্রাম শুক্রবার, ১৭ মে, ২০২৪

সর্বশেষ:

শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

অনলাইন ডেস্ক

১৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ৯:৩৯ অপরাহ্ণ

শনিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৮ ফেব্রুয়ারি নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ফৌজদারহাট, রামপুর, মোহরা, কালুরঘাট, হালিশহর, বাকলিয়া, স্টেডিয়াম, আগ্রাবাদ, ষোলশহর, পাহাড়তলী, খাগড়াছড়ির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১৮ ফেব্রুয়ারি ২০২২ (শনিবার)
সকাল ১১টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন ১১ কেভির ০২ নং ফিডার এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুনপাড়া, ব্যারিস্টার আ/এ, নাথপাড়া, আব্বাস পাড়া, আচার্য্যপাড়া, পশ্চিম সুন্দরীপাড়া, পূর্ব সুন্দরীপাড়া, সিএসডি গোডাউন, চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট, শারিরীক শিক্ষা কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, মৃত্তিকা, বড়পোল, জি ব্লক, রেলওয়ে ট্রেনিং সেন্টার ও ডক ইয়ার্ড।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- ফৌজদারহাট এর আওতাধীন ফৌজদারহাট-পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিডার নং পা/০৮, পা/১৭ এর আওতায় সিটি গেইট থেকে নিউ মুনছুরাবাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বের সকল আবাসিক, বাণিজ্যিক, ক্ষুদ্রশিল্প ও মধ্যম চাপ গ্রাহক ।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভির মোহরা ১১ নং ফিডারের আওতায় পূর্ব শিকারপুর, রশিদ বাড়ি, মদুনাঘাট বাজার, দক্ষিণ মাদ্রাসা, মধ্যম মাদ্রাসা, গ্রীড কলোনি রোড, চিনার পোল, রহমানিয়া সেতু, ব্রাহ্মণ হাট এলাকা।

 

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন এইচ-১৪ নং ফিডারের আওতায় কাজীর দেউড়ি, আশকার দিঘির পাড়, ব্যাটারী গলি, হেমসেন লেইন, বিমান অফিস, সার্সসেন রোড, ব্যাংক কলোনি।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন বাকলিয়া-রহমতগঞ্জ ৩৩ কেভি লাইন স্টেডিয়াম-রহমতগঞ্জ ৩৩ কেভি ব্যাকআপ লাইনের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ নেয়া হবে ।

 

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিরুতণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন বাকলিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীনে ১১ কেভির এইচ-০৬ নং ফিডারের আওতায় দেওয়ান বাজার, ডিসি রোড, মৌসুমি মোড়, বগার বিল, শিশু কবরস্থান।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ এর আওতাধীন আগ্রাবাদ মনসুরাবাদ ৩৩ কেভি লাইন মনসুরাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রে কোন লোড শেডিং হইবে না। খুলশি-মন- সুরাবাদ ৩৩ কেভি লাইনের মাধ্যমে মনসুরাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্র চালু থাকবে।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেভি ফিডার নং মনসুরাবাদ /০৫ এর অধীনে তাজমহল গেট, আসকারাবাদ, ডবলমুরিং থানা, মিঠা গল্লি, মিস্ত্রি পাড়া, কেরানীবাড়ি, আপ্যায়ন গল্লি, আগ্রাবাদ বা/এ, সোনালী ব্যাংক, ফিনলে হাউস, শেখ মুজিব রোডের পশ্চিম পাশ ও আশপাশ এলাকা।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের ৩৩ কেভি পাথরঘাটা সার্কিট-২ [বি.দ্র. বিকল্প সোর্সে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে।

 

সকাল ৮টা থেকে বিকেল ৫টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- বাকলিয়া এর আওতাধীন ৩৩/১১ কেভি কল্পলোক উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং কে/২৮ (আংশিক) এর অধীনে কালামিয়া বাজার পশ্চিম, অনন্ত বিলাস, ৫নং ব্রিজ, মদিনা ক্লাব, তুলাতলি, জামাই বাজার, রাজারখালি মোড় (পশ্চিম), গফুর ভিউ, রহ- মানিয়া রাইস মিল, বাইতুস শরফ, নতুন ব্রিজ, সাজেদা মার্কেট, মান্নান টাওয়ার (রিভার ভিউ)।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী এর আওতাধীন পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি ফিডার নং-খুলশী সার্কিট-১, সার্কিট-২, রামপুর-পাহাড়তলী ৩৩ কেভি, ফৌজদারহাট- পাহাড়তলী ৩৩ কেভি এবং ১১ কেভি ফিডার নং পাহাড়তলী-০১, ০২, ০৩, ০৪, ০৬, ০৭, ০৮, ০৯, ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৭, ১৮ পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন এলাকাসমূহ, এ.কে. খান, অংলকার, সাগরিকা রোড, কাজি মসজিদ, রূপবান কলোসি,লাকী হোটেল মোড়, পিসি রোড, নয়া বাজার, ১ নং পানির কল, বৌ-বাজার, কাঁচা রাস্তা, বাঁচা মিয়া রোড, কাজির দিঘি, কুলাল পাড়া, মুরগী ফার্ম, লোহার পুল, গ্রীণ ভিউ আ/এ, বিডি ফুড, জহুর আহম্মদ চৌধুরী স্টেডিয়াম, গরু বাজার, বাগদাদ মার্ট, নুর জাহান অয়েল, বিটাক বাজার, আলিফ গলি, নোয়াপাড়া, আবদুল বারেক রোড, জোলা পাড়া, নেছারিয়া মাদ্রাসা রোড, আলী আজম সড়ক, বিশ্ব কলোনী, মালিপাড়া, পশ্চিম ফিরোজশাহ, পূর্ব ফিরোজশাহ, ১নং ঝিল, ২ নং ঝিল, ৩নং ঝিল, সী-ওয়ার্ল্ড রোড, নিউ মনসুরাবাদ, কর্ণেলহাট, প্রশান্তি আ/এ, সিডিএ আ/এ, নন্দন আ/এ, শাপলা আ/এ, মিরপুর আ/এ, জঙ্গল সলিমপুর, কালিহাট, উত্তর কাট্টলী, কর্ণেল জোন্স রোড, মোস্তফা হাকিম কলেজ রোড, লাকি গার্মেন্টস, এস আলম মার্ট, হাক্কানী আয়রন মার্ট, সাগরিকা বিসিক শি/এ, ওয়াসা এক্সপ্রেস ফিডার।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-খাগড়াছড়ি এর আওতাধীন খাগড়াছড়ি-পানছড়ি ৩৩ কেভি লাইন এর অধীনে পানছড়ি বিদ্যুৎ সরবরাহের আওতাধীন পানছড়ি সমগ্র এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট