চট্টগ্রাম শুক্রবার, ০২ ডিসেম্বর, ২০২২

১৫ অক্টোবর, ২০২২ | ৮:৪৭ অপরাহ্ণ

আনোয়ারা সংবাদদাতা

দক্ষিণ জেলা বিএনপির মিটিং শেষে প্রতিপক্ষের হামলা, আহত ২

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রতিনিধি সভাশেষে আতর্কিত ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন আনোয়ারা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী আনসার, দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম খোকা।

শনিবার (১৫ অক্টোবর) বিকেলে নগরীর দোস্ত বিল্ডিংয়ে দক্ষিণ জেলা বিএনপি কার্যলয়ের সামনে এ ঘটনা ঘটে।

 

বিএনপির একাধিক নেতা পূর্বকোণকে জানান, দক্ষিণ জেলা বিএনপির প্রতিনিধি সভাশেষে আনোয়ারা উপজেলা বিএনপির সদস্য সচিব হেলালের অনুসারী জিয়াউল কাদের জিয়া ও ফোরকানের নেতৃত্বে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয় আনসার ও খোকাকে। এসময় উপস্থিত নেতাকর্মীরা তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

 

আনোয়ারা উপজেলা বিএনপির আহবায়ক মোশারফ হোসেন ও যুগ্ম-আহবায়ক ইলিয়াছ কাঞ্চন জানান, দক্ষিণ জেলা বিএনপির কমিটি নিয়ে নানান বিতর্ক দূর করতে কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে দায়িত্বপ্রাপ্ত নেতা আজিজুল বারী হেলালের উপস্থিতিতে প্রতিনিধি সভা শেষে আনোয়ারা উপজেলা বিএনপির সদস্য সচিব কালা হেলালের নির্দেশে আনোয়ারা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী আনসার, দক্ষিণ জেলা যুবদলের সহ সভাপতি রফিকুল ইসলাম খোকাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়েছে। এসময় উপস্থিত নেতাকর্মীরা তাদের উদ্ধার করে।’

 

ঘটনা সম্পর্কে জানতে চাইলে বিএনপির দক্ষিণ জেলার আহ্বায়ক কমিটির সদস্য ও আনোয়ারা উপজেলা কমিটির সদস্য সচিব হেলাল বলেন, আজকের মিটিংয়ে আহ্বায়ক কমিটির সদস্য ছাড়া অন্য কেউ উপস্থিত থাকার অনুমতি ছিল না। আমার সাথে কেউ মিটিংয়ে আসেনি। আমি নেতৃবৃন্দের গাড়িতে চড়ে অফিস থেকে আগেই চলে এসেছি। এই ঘটনায় আমার নাম জড়ানো উদ্দেশ্য প্রণোদিত।

 

পূর্বকোণ/সুমন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট