চট্টগ্রাম শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৭ সেপ্টেম্বর, ২০২২ | ৫:৫৩ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

ছাত্রী উত্যক্তে বাধা, মহেশখালীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

কক্সবাজারের মহেশখালীতে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে উত্যক্ত করার সময় বাধা দেওয়ায় নয়ন মনি (১৮) নামে তার এক সহপাঠীকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। তিনি উপজেলার ধলঘাটা সাপমারার ডেইল এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় উপজেলার নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত নয়ন ও ভুক্তভোগী ছাত্রী ধলঘাটা আর্দশ উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।

 

আহত শিক্ষার্থীর এক আত্মীয় জানান, অভিযুক্ত যুবক কয়েকদিন ধরে এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। প্রতিবারই ওই ছাত্রী তা প্রত্যাখান করে। তবুও মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে আসা যাওয়ার সময় পথে প্রায়ই উত্যক্ত করত বখাটে আবু তাহের। বারবারই একই ঘটনা ঘটালেও মান-সম্মানের ভয়ে সে সহ্য করে আসছে। পরে আবারও তাকে প্রস্তাব দেওয়ার জন্য তার ভাড়া বাসায় গেলে তার সহপাঠী নয়ন তাকে বাধা দিতে যায়। এ সময় তাকে ধারালো ক্ষুর দিয়ে কুপিয়ে পালিয়ে যায় বখাটেরা। আহত নয়নকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধলঘাটা আর্দশ উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মোহাম্মদ জসিম বলেন, অভিযুক্ত ছেলেটি আমার এক ছাত্রীকে উত্যক্ত করত। আমি তাকে সেখান থেকে চলে যেতে বললে সে আমাকেও লাঞ্ছিত করে। পরে তাদের ভাড়াবাসায় গিয়েও উত্যক্ত ও আমার আরেক ছাত্রকে কুপিয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট