চট্টগ্রাম শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

৪ মে, ২০১৯ | ৩:০২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , রাঙ্গুনিয়া

রাঙ্গুনিয়ায় গৃহবধূকে অপহরণকালে ভুয়া সাংবাদিক আটক

ফেসবুকের মাধ্যমে পরিচয় সূত্রে রাঙ্গুনিয়ার এক গৃহবধূকে ফাঁদে ফেলে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যাবার সময় গ্রামবাসী সাংবাদিক নামধারী এক প্রতারককে ধরে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে। সাংবাদিক পরিচয়দানকারী এই প্রতারকের ভিজিটিং কার্ডে সাংবাদিক, সংগঠক, শিল্পী, কলম সৈনিক পরিচয়ের পাশাপাশি বিভিন্ন নাম সর্বস্ব অনলাইন নিউজ পোর্টাল ও সংগঠনের মোট ১৩টি পদবী মিলেছে। গতকাল শুক্রবার (৩ মে) দুপুরে রাঙ্গুনিয়ার বেতাগী ইউনিয়নের মধ্যম । ১১ পৃষ্ঠার ৬ষ্ঠ ক.

বেতাগী গ্রামে এই ঘটনা ঘটে। আটক ভুয়া সাংবাদিক বি এম আশিক হাসান খুলনার দিঘলীয়া থানার সেনহাটি মিয়া পাড়া গ্রামের বিএম আবদুর রশিদের পুত্র। ঘটনায় গৃহবধূ বাদি হয়ে রাঙ্গুনিয়া থানায় মামলা করেছেন। অভিযোগে জানা যায়, রাঙ্গুনিয়ার মধ্যম বেতাগী ৩ নং ওয়ার্ডের বাসিন্দা ড্রাইভার শেখ মো. আশহাদের স্ত্রী শাহিন আকতার রাণী (২৫) এর সাথে আশিক হাসানের ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় দুই বছর আগে। পরিচয় সূত্রে তাদের মাঝে সম্পর্ক গড়ে উঠে। গতকাল শুক্রবার দুপুরে বেতাগী গিয়ে ওই গৃহবধূকে ফুসলিয়ে ঘর থেকে বের করে নিয়ে যাবার সময় স্থানীয় লোকজন তার পরিচয় জানতে চাইলে সে নিজেকে ঢাকার বড় সাংবাদিক ও মানবাধিকার কর্মী হিসেবে পরিচয় দিয়ে হুমকি দেয়। এসময় তার কথাবার্তায় সন্দেহ হলে গ্রামের লোকজন ধরে উত্তম-মধ্যম দিয়ে রাঙ্গুনিয়া থানায় খবর দেন। থানার উপপরিদর্শক সুমন কুমার দে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
পুলিশের জিজ্ঞাসাবাদকালেও নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে নানা গল্প জুড়ে প্রতারক আশিক হাসান। এক পর্যায়ে স্বীকার করে সে এই গৃহবধূকে কৌশলে অপহরণ করে ঢাকায় নিয়ে যাবার পরিকল্পনা করেছিল।
গৃহবধুর স্বামী শেখ মো. আশহাদ বলেন, প্রতারক আশিক হাসানের প্রলোভনে পড়ে তার স্ত্রী দিশেহারা হয়ে পড়েছিল।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট