চট্টগ্রাম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

৪ মে, ২০১৯ | ২:১১ পূর্বাহ্ণ

শারীরিক প্রতিবন্ধীদের পাশে দাঁড়াতে প্রাণ ড্রিংকিং ওয়াটারের ‘ওয়াকাথন’

শারীরিক প্রতিবন্ধীদের পাশে দাঁড়াতে প্রাণ ড্রিংকিং ওয়াটারের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘ওয়াকাথন’ প্রতিযোগিতা। গতকাল শুক্রবার সকালে রাজধানীর হাতিরঝিলে ৫ কিলোমিটার ব্যাপী এ হাঁটার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে রেজিস্ট্রেশনের মাধ্যমে বিপুল সংখ্যক প্রতিযোগী অংশ নেন। প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আহসান খান চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, বাংলাদেশ ফুটবল দলের সাবেক খেলোয়াড় কায়সার হামিদ, বাংলাদেশ শারীরিক প্রতিবন্ধী হুইল চেয়ার দলের খেলোয়াড় ও ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের (ডিডিএফ) প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না ও তার দল এবং চিত্রনায়ক নীরবসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এ প্রতিযোগিতায় অংশ নেন। এ আয়োজনে প্রতিটি রেজিস্ট্রেশন থেকে ৫ টাকা করে জমা হবে শারীরিক প্রতিবন্ধী খেলোয়াড়দের সংগঠন ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশন (ডিডএফ) এর ফান্ডে।
প্রাণ বেভারেজ লিমিটেড এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, প্রাণ সবসময় সমাজের সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠির জন্য কাজ করে। এবারের আয়োজন শারীরিক প্রতিবন্ধীদের সহযোগিতার জন্য। এর আগেও আমরা পথশিশুদের জন্য তহবিল সংগ্রহে ‘ওয়াকাথন’ আয়োজন করেছি এবং ব্যাপক সাড়া পেয়েছি।
হেদায়েতুল আজিজ মুন্না বলেন, শারীরিক প্রতিবন্ধীরা এখন দেশের গন্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ও দেশের জন্য সম্মান বয়ে আনছে। তবে তাদের মেধাকে কাজে লাগাতে সকলকে এগিয়ে আসতে হবে। শারীরিক প্রতিবন্ধীদের সহযোগিতায় এ ধরনের অনুষ্ঠান আয়োজন করায় প্রাণ ড্রিংকিং ওয়াটারের কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। প্রাণ ড্রিংকিং ওয়াটার এর প্রধান বিপণন কর্মকর্তা আতিকুর রহমান ও প্রাণ-আরএফএল গ্রুপের এসিসটেন্ট জেনারেল ম্যানেজার (জনসংযোগ) জিয়াউল হকসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 347 People

সম্পর্কিত পোস্ট