চট্টগ্রাম শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৪ আগস্ট, ২০২২ | ৮:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

লরির ধাক্কায় গুরুতর আহত চট্টগ্রাম জেলা মহিলা টিমের গোলরক্ষক

আনোয়ারায় অনুশীলন শেষে বাড়ি ফিরার পথে লরির ধাক্কায় গুরুতর আহত হয়েছেন চট্টগ্রাম জেলা মহিলা টিমের গোলরক্ষক জান্নাতুল মাওয়া। বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় উপজেলার সাদ মুসা ইন্ডাস্ট্রিয়াল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত জান্নাতুল মাওয়া উপজেলার বিলপুর ৮ নম্বর ওয়ার্ড এলাকার মোহাম্মদ সেলিমের মেয়ে। তিনি চট্টগ্রাম জেলা মহিলা ফুটবল টিমের গোলরক্ষক এবং নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির ছাত্রী।

আহতের ভাই মোহাম্মদ হৃদয় জানান, প্রতি সাপ্তাহের মতো তৈলারদ্বীপ হাইস্কুলের মাঠে নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমিতে অনুশীলন করতে যায় আমার বোন। তবে অনুশীলন শেষে সরকারহাট থেকে অটোরিক্সাযোগে বাড়ি ফেরার পথে সাদ মুসা এলাকায় অটোরিক্সাকে ধাক্কা দেয় লরি। এতে গুরুতর আহন হয় জান্নাতুল মাওয়া। পরে তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষায় দেখা যায় দুর্ঘটনায় তার পায়ের ‌‘মালা’ নড়ে গেছে। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে বিষয়টি জানা ছিল না আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসানের। তিনি বলেন, আহত ফুটবলার পরিবারের সঙ্গে যোগাযোগ করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে নিলুফার কায়সার স্মৃতি মহিলা ফুটবল একাডেমির ছাত্রী জান্নাতুল মাওয়া সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর শুনে তার খোঁজ নিয়েছেন ওই একাডেমির প্রধান উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোষক এবং বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক বেগম ওয়াশিকা আয়শা খান (এমপি)। তিনি তার পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট