চট্টগ্রাম বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৩০ এপ্রিল, ২০১৯ | ২:৪০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিআরটিএ’র অভিযান৪৮ মামলা, দেড় লাখ টাকা জরিমানা

নগরীর পুরাতন রেলওয়ে স্টেশন, এ কে খান ও লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করেছে বিআরটিএ’র ভাম্যমাণ আদালত। গতকাল সোমবারের এ অভিযানে ৪৮টি মামলায় জরিমানা করা হয়েছে ১ লক্ষ ৫৭ হাজার ১০০ টাকা। অভিযানের সময় ১১টি গাড়ির কাগজপত্র জব্দ করা হয়েছে। এছাড়া ভুয়া লাইসেন্স দিয়ে ট্রাক চালানোর দায়ে মা. সাহাবুদ্দীন (৪২) নামের এক চালককে এক মাস বিনাশ্রম কারাদ- দিয়েছে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত।
বিআরটিএ’র আদালত ১১ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল হক মীরের নেতৃত্বে পুরাতন রেল স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় বিভিন্ন যানবাহনকে ২২টি মামলায় ৭৮ হাজার টাকা জরিমানা করে পাঁচটি গাড়ির কাগজপত্র জব্দ করা হয়। বিআরটিএ’র আদালত ১২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হকের নেতৃত্বে এ কে খান এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে ৮ টি মামলায় জরিমানা করা হয়েছে ৫০ হাজার টাকা। এসময় ভুয়া লাইসেন্স দিয়ে ট্রাক চালানোর দায়ে চালক মো. সাহাবুদ্দীন (৪২) কে এক মাস বিনাশ্রম কারাদ- দিয়েছে আদালত।
এছাড়া, লালখান বাজার এলাকায় এলাকায় বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানার নেতৃত্বে আভিযান পরিচালনাকালে ১৮টি মামলায় ২৯ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে। এসময় ছয়টি গাড়ির ডকুমেন্ট জব্দ করা হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 290 People

সম্পর্কিত পোস্ট