চট্টগ্রাম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৩০ এপ্রিল, ২০১৯ | ২:২৭ পূর্বাহ্ণ

ঘাসফুলের ইয়েস প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে সিটি মেয়র

‘পরবর্তী প্রজন্মের কথা চিন্তা করেই যুব সমাজের জন্য কাজ করা প্রয়োজন’

মানুষের জন্য ফাউন্ডেশন (এমজেএফ) এর সহায়তায় ঘাসফুল ইয়ুথ ডেভলাপমেন্ট থ্রো ইনহেনচিং প্রোগ্রেসিভ স্কিল এন্ড ক্রিয়েটিভিটি (ইয়েস) প্রকল্প আয়োজিত প্রকল্প উদ্বোধন উপলক্ষে ‘ব্রিফিং এন্ড ডায়লগ অন ইয়েস প্রজেক্ট’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ. জ. ম. নাছির উদ্দিন বলেন, পরবর্তী প্রজন্মের কথা চিন্তা করেই যুব সমাজের জন্য কাজ করা প্রয়োজন।
সিটি মেয়র আ. জ. ম. নাছির উদ্দিন বলেছেন, পরবর্তী প্রজন্মের কথা চিন্তা করেই যুব সমাজের জন্য কাজ করা প্রয়োজন। যুবদের নিয়ে ইয়েস প্রকল্পের কার্যক্রম এসডিজি অর্জনে সরকারের প্রচেষ্টাকে সহায়তা করবে। গতকাল সোমবার দুপুরে চসিক সম্মেলন কক্ষে ঘাসফুল ইয়ুথ ডেভলাপমেন্ট থ্রো এনহেনসিং প্রগ্রেসিভ স্কিল এন্ড ক্রিয়েটিভিটি (ইয়েস) প্রকল্প আয়োজিত প্রকল্প উদ্বোধন উপলক্ষে ‘ব্রিফিং এন্ড ডায়লগ অন ইয়েস প্রজেক্ট’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর সম্মেলন কক্ষে গত ২৮ এপ্রিল আয়োজিত অনুষ্ঠানে তিনি আরো বলেন, যুবদের নিয়ে ইয়েস প্রকল্পের কার্যক্রম এসডিজি অর্জনে সরকারের প্রচেষ্টাকে সহায়তা করবে। মেয়র বলেন, পরবর্তী প্রজন্মের কল্যাণের কথা চিন্তা করেই যুব সমাজের জন্য কাজ করা প্রয়োজন। ঘাসফুলের প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এর পরিচালক প্রফেসর প্রদীপ চক্রবর্তী বলেন, ইয়েস প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী অমর সাধন চাকমা প্রকল্পের কার্যক্রম এবং ঘাসফুলের কার্যক্রমের উপর একটি ডিজিটাল প্রদর্শনী উপস্থাপন করেন। সঞ্চালনায় ছিলেন সেকেন্ড চান্স প্রকল্পের প্রশিক্ষক জোবায়দুর রশীদ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ, আবিদা আজাদ, আফরোজা কালাম, ফারহানা জাবেদ, ফারজানা পারভীন, মনোয়ার বেগম মনি, জেসমিনা খানম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি সাংবাদিক নাজিম উদ্দিন শ্যামল, কুয়াইশ বুড়িশ্চর সিটি কর্পোরেশন কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন, কাপাসগোলা সিটি কর্পোরেশন . মহিলা কলেজের প্রভাষক (অর্থনীতি) এনামুল হক, কুলগাঁও সিটি কর্পো. কলেজের সহকারী অধ্যাপক মো. লুৎফুল কাদের, সরাইপাড়া সিটি কর্পোরেশন ডিগ্রী কলেজের প্রভাষক (রসায়ন) চিন্ময় গুহ, চট্টগ্রামে কর্মরত বেসরকারি উন্নয়ন সংস্থাসমূহের প্রধান,প্রতিনিধি, সুশীল সমাজ ও মিডিয়া প্রতিনিধি এবং ঘাসফুলের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট