চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

পাহাড়ে সন্ত্রাসীদের শাসন চাই না:দীপংকর তালুকদার

পূর্বকোণ প্রতিনিধি, রাঙামাটি

৩০ জুন, ২০১৯ | ১:১৬ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, আমরা পার্বত্য চট্টগ্রামে আইনের শাসন চাই, জনগণের গণতান্ত্রিক রাজনীতি করার অধিকার চাই। আমরা এখানে সশস্ত্র সন্ত্রাসীদের শাসন চাই না।
আওয়ামী লীগ রাঙামাটি পার্বত্য জেলা শাখার উদ্যোগে জেলা, উপজেলা, পৌরসভাসহ সহযোগী সংগঠনসমূহের নেতৃবৃন্দের সমন্বয়ে তিনি ২৮ জুন এক বিশেষ সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন দীপংকর। তিনি আরো বলেন, এখানে পাহাড়ে কেউ কেউ সন্ত্রাস, সংঘাত, স্ববিরোধিতা ও হতাশার রাজনীতি করে সরকারের উন্নয়ন কর্মকা- ব্যাহত করার চেষ্টা করে যাচ্ছে। তিনি পার্বত্য চট্টগ্রামে শান্তি, উন্নয়ন ও গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠায় দলীয় নেতাকর্মীদের তৃণমূল পর্যায়ে দলকে সংগঠিত করার আহ্বান জানিয়ে বলেন, নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হলে আগামীতে পার্বত্য চট্টগ্রামে সাংগঠনিকভাবে সবচেয়ে শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে প্রতিষ্ঠা পাবে আওয়ামী লীগ।
রাঙামাটি জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিশেষ সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, বরকল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সবির চাকমা, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, রাঙামাটি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধনমনি চাকমা, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম, জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা, লংগদু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানে আলম, রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফুচি মং মারমা, নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহাব, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক থোয়াই চিং মারমা, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, রাঙামাটি পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সোলেইমান চৌধুরী, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান প্রমুখ। এছাড়া জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় কেন্দ্রের নির্দেশনা অনুসারে আগামী সেপ্টেম্বর ও অক্টোবরের মধ্যে রাঙামাটি আওয়ামী লীগের জেলা, উপজেলা, পৌর কমিটি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সম্মেলন সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট