চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার বন্দরটিলায়

নিজস্ব প্রতিবেদক

২৪ জুন, ২০১৯ | ২:২৩ পূর্বাহ্ণ

নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলার আয়েশার মা’র গলির একটি স্বর্ণের দোকান থেকে সঞ্জয় ধর (৪৫) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকাল ১১টার দিকে মনিশ্রী জুয়েলার্স থেকে এ স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। নিহত স্বর্ণ ব্যবসায়ী সঞ্জয় ধর কক্সবাজারের রামু উপজেলার ফতিয়ারকুল গ্রামের মৃত সুধারাম ধরের ছেলে।
ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওসমান গনি বলেন, সঞ্জয় ধর দোকানের ভেতরেই থাকতেন। গত শুক্রবার রাতে দোকান শেষে কয়েকজন ব্যক্তির সাথে দোকানে আড্ডা দিচ্ছিলেন তিনি। তবে এরপর থেকে তার সাথে আর কোনো যোগাযোগ করতে পারেনি তার পরিবারের সদস্যরা। গতকাল সকালে তার স্ত্রী তাকে ফোন করে না পেয়ে স্থানীয় এক মহিলার সাথে যোগাযোগ করেন। পরে ওই মহিলা আজ (গতকাল) সকালে দোকানে এসে দেখতে পায় সেখানে রক্তাক্ত অবস্থায় পরে আছে সঞ্জয় ধর। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।
ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা পূর্বকোণকে বলেন, কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো কিছু জানা যায়নি। নিহত সঞ্জয় ধরের পেটের দুই পাশে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এটা পূর্বপরিকল্পিত হত্যাকা- বলে মনে হচ্ছে। কেন না ডাকাতির উদ্দেশ্যে এ হত্যাকা- ঘটনো হয়নি। যার কারণ দোকান থেকে কোনো মালামাল খোয়া যায়নি বলে জানিয়েছেন স্বর্ণ ব্যবসায়ী সমিতির নেতারা। ঘটনাস্থল সিআইডি, পিবিআই, থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ পর্যবেক্ষণ করেছে। দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন