চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

টাকা আত্মসাতের অভিযোগ : ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, সন্দ্বীপ

২০ জুন, ২০১৯ | ১১:৩৯ অপরাহ্ণ

অর্থ আত্মসাতের অভিযোগে দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক এর সন্দ্বীপ শাখার ব্যবস্থাপক মো. সাইফুদ্দীন ফারুককে গ্রেপ্তার করেছে দুদক। আজ বৃহস্পতিবার (২০ জুন) রাত আনুমানিক সাড়ে নয়টায় দুদকের চট্টগ্রাম জেলা কার্যালয়-২ এর উপ-সহকারী পরিচালক মো. শরীফুদ্দীনের নেতৃত্বে তাকে গ্রেপ্তার করা হয়।

দুদকের পক্ষ থেকে জানানো হয়, দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের সন্দ্বীপ শাখার ব্যবস্থাপক মো. সাইফুদ্দীন ফারুকের বিরুদ্ধে প্রতিষ্ঠানের ২৪ লাখ ২৩ হাজার ২৩৮ টাকা আত্মসাতের অভিযোগ আসে। বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে দুদকের উপ-সহকারী পরিচালক মো. শরীফুদ্দীন বাদী হয়ে সাইফুদ্দীনের বিরুদ্ধে সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেন। রাত আনুমানিক সাড়ে নয়টায় সাইফুদ্দীনকে হারামিয়া ইউনিয়ন থেকে গ্রেপ্তার করে সন্দ্বীপ থানায় প্রেরণ করেন।

সন্দ্বীপ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.  শাহাজান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের সন্দ্বীপ শাখা ব্যবস্থাপক মো. সাইফুদ্দীন ফারুকের বিরুদ্ধে দুদক’র পক্ষ থেকে একটি অর্থ আত্মসাৎ মামলা দায়ের করা হয়। আজ বৃহস্পতিবাার সাইফুদ্দীন ফারুককে গ্রেপ্তার করে সন্দ্বীপ থানায় আনা হয়েছে।

 

পূর্বকোণ/ নরোত্তম- রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট