চট্টগ্রাম রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে সংবর্ধনার জবাবে দীপংকর তালুকদার

জননেত্রী শেখ হাসিনা আমাকে নয় সম্মানিত করেছে রাঙামাটিবাসীকে

পূর্বকোণ প্রতিনিধি , রাঙামাটি অফিস

১৬ জুন, ২০১৯ | ২:২৪ পূর্বাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটিতে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনীত করেছে আমাকে নয়, সম্মানিত করেছে রাঙামাটি পার্বত্য এলাকার মানুষকে। তাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনীত করায় সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীরসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার। গতকাল শনিবার (১৫ জুন) বিকেলে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সাংস্কৃতিক ইনস্টিটিউটের মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের সদস্য মনোনীত হওয়ায় রাঙামাটি আওয়ামী পেশাজীবী পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাঙামাটি আওয়ামী পেশাজীবী পরিষদের সভাপতি মোতাহের হোসেন চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, নিখিল কুমার চাকমা, রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবীর, রাঙামাটি সরকারি কলেজের উপধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া, সাংবাদিক সুনীল কান্তি দে, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল মাওলা প্রমুখ। সংবর্ধনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, স্বপন কুমার দে, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা।
সংসদ সদস্য দীপংকর তালুকদার আরো বলেন, জাতীয় সংসদের পক্ষ থেকে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা যথাযথভাবে পালন করতে চেষ্টা করবো। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের ভাবমূর্তি আরো উজ্জ্বল করতে সচেষ্ট থাকবো। পরে সংসদ সদস্য দীপংকর তালুকদারকে সম্মাননা স্বারক প্রদান করেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের পেশাজীবী সংগঠনের যুগ্ন আহবায়ক প্রকৌশলী রুবায়েত আকতার।
উল্লেখ্য, দীপংকর তালুকদার ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স করেছেন। বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র হিসেবে তিনি সরকারের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মনোনীত হয়েছেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট