চট্টগ্রাম সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে পুলিশের অভিযানে অস্ত্রসহ দম্পতি গ্রেপ্তার

কক্সবাজার সংবাদদাতা

২৮ অক্টোবর, ২০২৪ | ১০:৩৪ অপরাহ্ণ

কক্সবাজার জেলা পুলিশের গোয়েন্দা শাখা একটি সফল অভিযান চালিয়ে চারটি দেশীয় অস্ত্রসহ এক দম্পতিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা মহেশখালী থেকে এই অস্ত্র ক্রয় করে টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

 

আজ সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় কক্সবাজার পৌরসভার ৬ নম্বর জেটিঘাট এলাকা থেকে দেলোয়ার হোসেন ও তার স্ত্রী খুরশীদা আক্তারকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে চারটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তাররা হল- টেকনাফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পুরান পল্লান পাড়ার বাসিন্দা দেলোয়ার হোসেন (৩২) ও তার স্ত্রী খুরশীদা আক্তার (২৬)। দেলোয়ার হোসেনের পিতা মৃত আবুল হোসেন এবং মাতা সালেহা বেগম। অন্যদিকে, খুরশীদা আক্তারের পিতা নুরুল ইসলাম এবং মাতা শাকেরা খাতুন। উভয়ের বাড়ি হাজী করিম উল্লাহর বাড়িতে।

 

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহর নির্দেশে গোয়েন্দা শাখার একটি দল এই অভিযান পরিচালনা করে। পুলিশের পরিদর্শক (নি.) প্রতুল কুমার শীল পুলিশের টিম নিয়ে অভিযান পরিচালনা করে। এতে মহেশখালী থেকে স্পিডবোটে আগত দম্পতির কালো ব্যাগ চেক করে চারটি অস্ত্রের খোঁজ পায়।

 

কক্সবাজারের এসপি রহমত উল্লাহ বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে এবং তাদের জিজ্ঞাসাবাদ চলছে। ভবিষ্যতে এই ধরনের অভিযানের মাধ্যমে কক্সবাজারে অস্ত্রের চোরাচালান রোধে উল্লেখযোগ্য সাফল্য আসবে বলে আশাবাদী তিনি।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট