চট্টগ্রাম সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

স্ত্রীকে জবাই করে হত্যা যুবলীগ নেতার, মাকে ৫ ঘণ্টা জিম্মি

চন্দনাইশ সংবাদদাতা

২৮ অক্টোবর, ২০২৪ | ১০:১৩ অপরাহ্ণ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা হাশিমপুর ছৈয়দাবাদ এলাকায় আর্থিক অনটনের কারণে মানসিকভাবে বিপদগ্রস্ত উপজেলা যুবলীগ নেতা জমির উদ্দীন (৪৬) দুই সন্তানের জননী নিজ স্ত্রী বিউটি আকতারকে (৩০) ছুরিকাঘাতে হত্যা করে। নিজের মা সামশুন নাহারকে গলায় ছুরি ধরে ভয় দেখিয়ে জিম্মি করে রাখে প্রায় ৫ ঘণ্টা।

 

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় হাশিমপুর ছৈয়দাবাদের মৃত নাছির উদ্দীন চৌধুরীর ছেলে জমির উদ্দীন আর্থিক সংকটে পড়ে মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে নিজ ঘরের ভিতর থেকে হুক লাগিয়ে দিয়ে ঘরের ভিতরে থাকা স্ত্রী বিউটি আকতারকে জবাই করে হত্যা করে।

 

জমির তার মা সামশুন নাহারকে গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে প্রায় ৫ ঘণ্টাকাল জিম্মি করে রাখে। খবর পেয়ে চন্দনাইশ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে না পেরে চন্দনাইশে দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর সহযোগিতায় দীর্ঘ ৪ ঘণ্টা পর রক্তাক্ত অবস্থায় তার মা সামশুন নাহারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

চন্দনাইশ থানা পুলিশ, চন্দনাইশে দায়িত্বপ্রাপ্ত সেনা সদস্যরা, ফায়ার সার্ভিসের লোকজন মিলে জমিরকে দীর্ঘ ৫ ঘণ্টা চেষ্টা পর রাত সাড়ে ৯ টায় আটক করে।

 

স্থানীয়রা জানান, জমিরের দুই শিশু সন্তানও রয়েছে। ঘরের জানালা দিয়ে সে দুই হাতে দুটি কিরিচ নিয়ে বাহিরের লোকজনকে ভয়ভীতি প্রদর্শন করে আসছিল।

 

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমরান আল হোসাইন বলেন, সংবাদ পেয়ে সন্ধ্যা থেকে ঘটনাস্থলে অবস্থান করে জমিরকে অবশেষে রাত সাড়ে ৯টায় আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। জমির গত ৫ আগস্টের পর থেকে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন। পুলিশ বিউটি আকতারের লাশ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করে। 

 

 

পূর্বকোণ/দেলোয়ার/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট