চট্টগ্রাম শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

আধিপত্য বিস্তারে সেগুন বাগানে দু’পক্ষের সংঘর্ষ, আহত ২

অনলাইন ডেস্ক

২৬ অক্টোবর, ২০২৪ | ১১:৩৬ অপরাহ্ণ

আধিপত্য বিস্তার নিয়ে নগরীর খুলশী থানার সেগুন বাগান এলাকায় দু’গ্রপের মধ্যে সংঘর্ষে দুইজন আহত হয়েছে। ঘটনার সময় অস্ত্রহাতে এক যুবককে দেখা গেছে। ধারণা করা হচ্ছে থানা থেকে লুট হওয়া অস্ত্র নিয়ে ওই যুবক বের হয়েছিল। গতকাল শনিবার বিকেল চারটার সময় এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে আধিপত্য বিস্তার নিয়ে সেগুন বাগান এলাকায় দু’পক্ষের মধ্যে মারামারি হয়। এতে দুইজন আহত হয়েছে। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজন জানান, সেগুন বাগান মোড়ে ফারুক নামে এক ব্যক্তির ফার্ণিচারের দোকান রয়েছে। খুলশী থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহ আলমের অনুসারীরা ফারুকের দোকানে হামলা চালায়। এ সময় ফারুকের ছেলে কাউছার (২৪) ও ওয়াসিম নামে একজনকে কুপিয়ে আহত করা হয়েছে। এলাকার নারী পুরুষকে শাহ আলমের বিরুদ্ধে মিছিল করতে দেখা যায়।

ফার্ণিচার দোকানদার ফারুক জানান, স্বেচ্ছাসেবক দল নেতা ফারুকের অনুসারীরা তার ছেলেকে কুপিয়েছে। এ সময় এক যুবক অস্ত্র নিয়ে গুলি করে। ফারুকের দাবি- গুলি করা যুবক শাহ আলমের অনুসারী।

জানতে চাইলে, শাহ আলম জানান, রেলের ওয়ার্কশপ থেকে চোরাই লোহা ও সেগুন বাগান এলাকায় একটি জুয়ার বোর্ডের ভাগভাটোয়ারাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। এ সময় এক যুবক লম্বা বন্দুক দিয়ে গুলি করে। শাহ আলমের দাবি, অস্ত্রহাতে যুবকের নাম রাজা তার বাবার নাম বিশ্বাস। সেগুন বাগান ওয়ার্কশপ গেট বাগানবাড়ি এলাকায় রাজার বাসা। রাজার হাতে যে অস্ত্রটি দেখা গেছে সেটি থানা থেকে লুট হওয়া অস্ত্র। ঘটনার সময় আমি এলাকায়ও ছিলামনা। একটি পক্ষ ওই ঘটনার সাথে আমার নাম জড়িয়ে দিচ্ছে।

 

পূর্বকোণের হাতে আসা একটি ক্লোজড সার্কিট ক্যামেরার ভিডিও ফুটেজে দেখা যায়, গতকাল শনিবার বেলা পৌনে পাঁচটায় মুখে দাড়ি, নীল শার্ট পরা এক যুবক কাপড় ঢেকে একটি লম্বা অস্ত্র হাতে হেঁটে যাচ্ছে।

খুলশী থানার ওসি মুজিবুর রহমান জানান, আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। এতে দু’জন আহত হয়েছে। অস্ত্র হাতে যুবককে আমরা সনাক্ত করার চেষ্টা করছি।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট