চট্টগ্রাম শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে জঙ্গলে মিলল আ.লীগ নেতার মরদেহ

নিজস্ব সংবাদদাতা, মিরসরাই

২৫ অক্টোবর, ২০২৪ | ৫:১৫ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে নিখোঁজের ৩ দিন পর জঙ্গল থেকে আবু তাহের ভূঁইয়া (৫২) নামের এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার জামালের দোকান এলাকায় জমিনের পাশে একটি জঙ্গল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মিরসরাই থানা পুলিশ।
নিহত আবু তাহের ভূঁইয়া উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের জামালের দোকাল এলাকার দৌলত ভূঁইয়া বাড়ির মৃত মজিবুল হকের ছেলে। তিনি স্থানীয় মিরসরাই সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন।
নিহতের ভাতিজা (ভাইয়ের ছেলে) মেহেদী হাছান জানান, তার চাচাকে গুম করে হত্য করা হয়েছে। পাশের এলাকার এক ব্যাক্তি ৫ আগস্টের পর থেকে দমক দিয়ে আসছে। নিখোঁজের পর পুলিশ তার মোবাইল নাম্বার ট্র্যাক করলে একদিন জাফরাবাদ গুচ্ছ গ্রাম এলাকা দেখায়। আজ সকালে ছোট বাচ্চারা জঙ্গলের পাশে মৃত লাশ দেখে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় তার চাচার লাশ। পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে গেছে।
চাচার হত্যার বিচার চেয়ে মেহেদী বলেন,‘আমার চাচার এলাকার মধ্যে কোন খারাপ রিপোর্ট নেই। সবাইর সাথে ভালো সম্পর্ক। আমার চাচাকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।’
মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল কাদের জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা করে ময়নাদতন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট