চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

মামলা থেকে জেড আই খান পান্নার নাম বাদ দিতে বাদীর আবেদন

অনলাইন ডেস্ক

২১ অক্টোবর, ২০২৪ | ৩:১৯ অপরাহ্ণ

হত্যাচেষ্টা মামলার এজাহার থেকে সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী জেড আই খান পান্নার নাম বাদ দিতে আবেদন করেছেন বাদী মো. বাকের।

 

সোমবার (২১ অক্টোবর) দুপুর ১২টার দিকে এ আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন রাজধানীর খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাউদ হোসেন।

 

আবেদনে বলা হয়, ‘উক্ত এজাহারের ৯৪ নম্বর ক্রমিকে বর্ণিত বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী জেড আই খান পান্নাকে (৬৫) অজ্ঞতা ও ভুলবশত আসামি করা হয়। ৯৪ নম্বর ক্রমিকে বর্ণিত ব্যক্তিকে বাদ দিয়ে মামলাটি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল করিতে মর্জি হয়।’

 

এর আগে সকালে হাইকোর্টের একটি বেঞ্চ জেড আই খান পান্নাকে এ মামলায় পুলিশি প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন মঞ্জুর করে। এ সময় মামলার বাদী মো. বাকের একটি সংবাদমাধ্যমকে জানান তিনি জেড আই খান পান্নাকে চেনেন না। বিএনপি ও জামায়াতের আইনজীবীদের সঙ্গে কথা বলে দায়ের করা এ মামলায় পুলিশ তাকে সহায়তা করে।

উল্লেখ্য, গত ১৭ অক্টোবর রাজধানীর খিলগাঁও থানাতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ১৯ জুলাই সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনের সময় আহাদুল ইসলামকে গুলি ও মারধর করে হত্যাচেষ্টার অভিযোগে জেড আই খান পান্নাসহ ১৮০ জনের বিরুদ্ধে মামলা করেছিলেন আহাদুলের বাবা মো. বাকের।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট