চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

চান্দগাঁওয়ে হোটেল থেকে নারীর পাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

২০ অক্টোবর, ২০২৪ | ১০:৩০ অপরাহ্ণ

নগরীর চান্দগাঁও এলাকায় হোটেল গুলজার নামের একটি আবাসিক হোটেল থেকে এক নারীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যায় বহদ্দারহাট এলাকার ওই হোটেলের তৃতীয় তলার একটি কক্ষের শৌচাগার থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত নারীর নাম লিপি আক্তার। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
হোটেল কর্মীদের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত নারী বিভিন্ন সময় ওই হোটেলে যাতায়াত করতেন। সর্বশেষ শনিবার রাত ১০ টা ৪৮ মিনিটে ভোলার চরফ্যাশন থানার আমিনাবাদ গ্রামের ফরহাদের সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে উঠেন। পরদিন বেলা ১২ টার মধ্যে বের হয়ে যাওয়ার কথা থাকলেও দীর্ঘসময় ওই কক্ষ থেকে কেউ বের না হওয়ায় হোটেল কর্মীরা খোঁজ নেন। পরে খবর পেয়ে হোটেলের ওই কক্ষের শৌচাগার থেকে লিপি আক্তারের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তৎক্ষণাৎ নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। পরে আজাদ নামের স্থানীয় এক ব্যক্তি ওই নারীর শিশু কন্যাকে মাসিক ৩ হাজার টাকা খরচে লালন-পালন করতেন জানিয়ে নিহত নারীকে লিপি আক্তার বলে শনাক্ত করেন।
চান্দগাঁও থানার উপপরিদর্শক মৃণাল কান্তি মজুমদার বলেন, ওই নারীর গলায় দাগ দেখে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হাত্যা করা হয়েছে। এখন তার সঙ্গে ফরহাদ নামের যে ব্যক্তি হোটেলে উঠেছিল আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। তাকে পেলে কী কারণে হত্যা করা হয়েছে সেটা জানা যাবে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট