চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

পুলিশের সামনেই চকরিয়া কলেজের সাবেক ভিপি শাহরিয়ারের উপর হামলা

চকরিয়া সংবাদদাতা

১৬ অক্টোবর, ২০২৪ | ৮:৫৪ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় দোকান দখল করতে বাঁধা দেওয়ায় থানা পুলিশের সামনে চকরিয়া কলেজের সাবেক ভিপি রুস্তম শাহরিয়ারকে (৫৫) হামলা চালিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার (১৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে পৌরশহরের থানা রোডের ভরামুহুরী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

আহত রুস্তম শাহরিয়ার জানান, গত ১৫ বছর আগে ভরামুহুরী এলাকায় ৭ শতক জমি ক্রয় করে দোকান নির্মাণ করে ভোগদখলে আছি। ইতিপূর্বে ওই জমিসহ দোকান চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড ভরামুহুরী এলাকার মো. সোহেল নামে এক ব্যক্তির কাছে বিক্রয় করে দখলে দিয়েছি। গত ৫ আগস্ট পটপরিবর্তনের পর স্থানীয় কিছু দখলবাজ ওই জমিতে তাদের জমি আছে দাবি করে দখলের চেষ্টা চালায়। সর্বশেষ বুধবার সকালে দোকান মালিক সোহেল দোকান খুলতে গেলে সন্ত্রাসীরা বাঁধা দেয়। এসময় সোহেল আমাকে ফোন করে বিষয়টি জানায়। ঘটনাস্থলে আমি পৌঁছামাত্র সন্ত্রাসীরা কিলঘুষি মেরে আমার উপর হামলা চালায়। একপর্যায়ে আমার শার্ট ছিড়ে ফেলে। তাদের হামলা থেকে বাঁচতে পুলিশের গাড়িতে উঠলে তারা সেখানে গিয়ে হামলা চালায়।

 

দোকানের মালিক মো. সোহেল বলেন, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাফর আলম ও বিএনপি নেতা জাকারিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা এ হামলা চালায়। চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাফর আলম কালু বলেন, এই দোকান নিয়ে পৌরসভায় বিচার চলমান রয়েছে। বিচার চলমান থাকায় দোকন না খোলার জন্য সোাহেলকে বলা হয়েছে।

 

এ বিষয়ে থানার এসআই জাকির হোসেন বলেন, দোকান নিয়ে দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। বিকেলে কাগজপত্র নিয়ে পক্ষদ্বয়কে থানায় আসতে বলা হয়েছে।

 

 

পূর্বকোণ/জাহেদ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট