চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে বেপরোয়া বাসের ধাক্কায় মাদ্রাসাছাত্র নিহত

হাটহাজারী সংবাদদাতা

১৫ অক্টোবর, ২০২৪ | ১১:৩১ পূর্বাহ্ণ

হাটহাজারী-নাজিরহাট মহাসড়কে বেপরোয়া বাসের ধাক্কায় এক মাদ্রাসাশিক্ষার্থী ঘটনাস্থলে নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত শিক্ষার্থী হাটহাজারী পৌরসভার ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ আলমগীর মিস্ত্রির পুত্র মোহাম্মদ ওয়াজেদ (১২)।

 

প্রত্যক্ষদর্শী ও নাজিরহাট হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৮ টার দিকে হাটহাজারী -নাজিরহাট সড়কের চারিয়া মাদ্রাসার সামনে ফটিকছড়ি থেকে চট্টগ্রাম শহরমুখি বেপরোয়া গতির বাসটি মোহাম্মদ ওয়াজেদকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

ঘটনার পর মাদ্রাসার শিক্ষার্থী ও এলাকাবাসীরা সড়ক অবরোধ করে ‘নিরাপদ সড়কের’ দাবি তুলে। খবর পেয়ে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান ও মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান চারিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা ওসমান সাঈদ ও শিক্ষার্থীদের সাথে কথা বলেন। পরে  দাবি মেনে নিলে প্রায় তিন ঘন্টা পর অবরোধ তুলে নেন। এরপর যান চলাচল স্বাভাবিক হয়।

 

হাটহাজারী মডেল থানার ওসি মোঃ হাবিবুর রহমান বলেন, প্রতিবেদন ও আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি  পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  ঘটনাস্থল থেকে বাসের চালক মোঃ শরীফ (২৫) আটক ও বাসটিকে জব্দ করা হয়।

উল্লেখ্য, গত চার দিনে এই মহাসড়কে গাড়ি দুর্ঘটনায় চারজন নিহত হয়।

 

পূর্বকোণ/এমটি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট