চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

খাগড়াছড়িতে কঠিন চীবরদান অনুষ্ঠানের নিরাপত্তা সমন্বয় সভা

খাগড়াছড়ি সংবাদদাতা

১৪ অক্টোবর, ২০২৪ | ৮:৩৬ অপরাহ্ণ

খাগড়াছড়ির মহালছড়িতে সেনা জোন সদরে সাম্প্রতিক পরিস্থিতি ও প্রবারণা পূর্ণিমা এবং কঠিন চীবরদান অনুষ্ঠান উপলক্ষে আজ সোমবার বিশেষ নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। 

 

জোন কমান্ডার লে. কর্নেল শাহ্‌রিয়ার সাফকাত ভূইয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সকল সেনা সাব-জোন কমান্ডারবৃন্দ, স্থানীয় বাঙালি জনপ্রতিনিধি, সকল ধর্মাবলম্বীর প্রতিনিধি, প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবরদান অনুষ্ঠান ২০২৪ উদযাপন কমিটির সভাপতিবৃন্দ, হেডম্যান, কারবারি, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন রাজনৈতিক মতাদর্শের ব্যক্তিবর্গ।

 

মতবিনিময় সভায় বক্তারা প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবরদান উদযাপনের সার্বিক আয়োজন, নিরাপত্তা ব্যবস্থা এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতার বিষয়ে আলোচনা করেন। ধর্মীয় এবং সামাজিক ঐক্য বজায় রেখে উৎসবমূখর পরিবেশে প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবরদান পালনের উদ্দেশ্যে সবাইকে সমন্বিতভাবে কাজ করার আহ্বান জানানো হয়।

 

প্রবারণা পূর্ণিমা ও চীবরদান অনুষ্ঠান উদযাপনের পাশাপাশি খাগড়াছড়ি জেলায় ঘটে যাওয়া বিভিন্ন অপ্রীতিকর ঘটনার আলোকে সবাইকে সতর্ক অবস্থানে থাকার বিষয়েও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়। সভায় উপস্থিত সকলেই গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করেন এবং ভবিষ্যতে যেকোন অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

 

 

পূর্বকোণ/জহুর/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট