চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

সাকিবের দেশে আসা-যাওয়ায় বাধা থাকার কথা নয় : ক্রিড়া উপদেষ্টা

স্পোর্টস ডেস্ক

১৩ অক্টোবর, ২০২৪ | ৬:০১ অপরাহ্ণ

ক্রিড়া উপদেষ্টা আসিফ মাহমুদ বলেন, দেশে আসা কিংবা বাইরে যাওয়ার ক্ষেত্রে তার ( সাকিব) কোনো বাধা তো থাকার কথা নয় আমি যতটুকু জানি। আর আইনের বিষয়টা আইন মন্ত্রণালয় ব্যাখ্যা করতে পারবে। আমি বিশেষজ্ঞও না কিংবা আইন মন্ত্রণালয়ের দায়িত্বেও না।

 

আজ (১৩ অক্টোবর)  মিরপুর শের-ই বাংলা স্টেডিয়াম পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া

 

বিষয়টি নিয়ে আইন মন্ত্রণালয়ের সঙ্গে  কথা হয়েছে কিনা জানতে চায়লে বলেন, আইন মন্ত্রণালয়ের সঙ্গে আমাদেরও কথা হয়েছে। আসিফ নজরুল (আইন উপদেষ্টা) স্যার ইতোমধ্যে বলেছেন সংশ্লিষ্টতা না পেলে প্রাথমিক তদন্তেই যে মামলা হয়েছে, ওখান থেকে নাম বাদ পড়ে যাবে।

 

শের-ই বাংলা স্টেডিয়ামের দেয়ালে সাকিবের  গ্রাফিতি নিয়ে আসিফ মাহমুদ বলেন, ‘রাষ্ট্রের জায়গা থেকে প্রত্যেক নাগরিকেরই নিরাপত্তা নিশ্চিত করা দায়িত্ব। ক্রিকেট দলেরও নিরাপত্তা নিশ্চিত করা রাষ্ট্রের দায়িত্ব। সেটা আমরা নিশ্চিত করব এবং আমি মনে করি যে আবেগের একটা জায়গা অবশ্যই আছে।

 

উল্লেখ্য, আগামী ১৬ অক্টোবর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ আসবে দক্ষিণ আফ্রিকা। ২১ অক্টোবর মিরপুরে হবে সিরিজের প্রথম টেস্ট। সেই টেস্ট খেলে ফরম্যাটটিকে বিদায় জানাতে চান সাকিব। সিরিজের দ্বিতীয় টেস্ট ২৯ অক্টোবর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে।

 

পূর্বকোণ/এমটি 

 

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট