চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

পেকুয়ায় নিহত স্কুলশিক্ষক আরিফের জানাজা সম্পন্ন, হাজারো মানুষের ঢল

পেকুয়া সংবাদদাতা

১২ অক্টোবর, ২০২৪ | ৭:২৫ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় অপহরণকারীদের হাতে নিহত স্কুলের প্রধান শিক্ষক মো. আরিফের জানাজা আজ (১২ অক্টোবর) শনিবার সন্ধা সাড়ে ৬টায় পেকুয়া ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন জায়গা থেকে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।

 

জানাজায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ। পরিবারের পক্ষে আরিফের ছোট ভাই রিয়াদ ইসলাম, নিহত আরিফের চাচা এড. নুরুল হুদা, বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা এএইচএম বদিউল আলম, বিএনপির সাংগঠনিক সম্পাদক ও টইটং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জেড এম মোসলেম উদ্দিন, পেকুয়ার সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কামাল হোসেন, বাংলাদেশ জামায়াত ইসলামী পেকুয়া উপজেলার সেক্রেটারি মাওলানা ইমতিয়াজ উদ্দিন, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মো. মুজিবুল হক চৌধুরী, পেকুয়া উপজেলা কিন্ডার গার্ডেন এসোসিয়েশনের সহসভাপতি মাওলানা হাসান রাব্বানী, শিলখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইবরাহিম, শিলখালী আইডিয়াল স্কুলের সাবেক প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডিরেক্টর মাসুদ, পেকুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান মনজুসহ আরও অনেকে।

 

বক্তব্যে সালাহউদ্দিন আহমেদ বলেন, খুনি যেই হোক তাকে তদন্ত করে অবশ্যই গ্রেপ্তার করতে হবে। যারা অন্যায় করবে তারা কখনো রেহায় পাবে না এবং কেউ আইন নিজের হাতে তুলে নিবেন না।

 

অন্যান্য বক্তারা অনতিবিলম্বে আরিফের খুনিদেরকে বের করে শাস্তি দাবি করে।

 

উল্লেখ, গত ২৮ সেপ্টেম্বর রাত ৯টায় পেকুয়া সদরের ফায়ার সার্ভিসের সামনে থেকে অপহরণ হয়। গতকাল শুক্রবার টানা ১৪ দিন পর তার পরিত্যক্ত পুকুর থেকে নিহত আরিফের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। নিহতের জানাজায় ইমামতি করেন বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম বদিউল আলম।

 

নিহত আরিফকে মাতব্বর পাড়া সামাজিক কবরস্থানে দাফন করার কথা।

 

 

পূর্বকোণ/এমরান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট