চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

বার্সেলোনার বিরুদ্ধে মামলা করলেন সার্জিও আগুয়েরো

স্পোর্টস ডেস্ক

১২ অক্টোবর, ২০২৪ | ৬:২১ অপরাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লীগের ক্লাব ম্যানচেস্টার সিটি থেকে দুই বছরের চুক্তিতে ২০২১ সালে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। যদিও স্প্যানিশ জায়ান্টদের হয়ে মাত্র পাঁচ ম্যাচ খেলেছেন তিনি। কিছুদিন পরেই  হার্টের সমস্যার কারণে তিনি পেশাদার ফুটবল থেকে অবসর নিতে একপ্রকার বাধ্য হন। সেই সময় তার চুক্তি বাতিলের পর পাওনা বাকি উল্লেখ করে ক্লাবটির বিপক্ষে স্পেনের আদালতে মামলা করেছেন আগুয়েরো।

 

সংবাদমাধ্যম ইএসপিএন বলছে, বার্সার কাছে প্রায় ৩২ লাখ মার্কিন ডলার (৩০ লাখ ইউরো) পাওনা দাবি করেছেন সাবেক এই ফরোয়ার্ড। ২০২৩-২৪ মৌসুম নিয়ে বার্সার একটি আর্থিক প্রতিবেদনে এমনটা জানা গেছে। বছরের শুরুতেই মামলা করেন আগুয়েরো। প্রতিবেদনের কিছু অংশ পরবর্তীতে তুলে ধরে সংবাদমাধ্যমটি।

 

প্রতিবেদনে উল্লেখ রয়েছে– ২০২৪ সালের মে মাসে সাবেক ফুটবলার সার্জিও আগুয়েরো ৩০ লাখ ইউরো পাওনা চেয়ে মামলা করেছে। তার দাবি- সমঝোতার ভিত্তিতে অগ্রিম চুক্তি বাতিলের কারণে তিনি ওই পরিমাণ অর্থ পান। আর্থিক প্রতিবেদনের জন্য বিবেচিত সময়টুকু (২১ জুন) পর্যন্ত দুই পক্ষের মধ্যে সমঝোতা হয়নি। ক্লাব এখন পরবর্তী পদক্ষেপের জন্য স্থানীয় আদালতের নির্দেশনার অপেক্ষা করছে।

 

আগামী ১৯ অক্টোবর বার্ষিক সাধারণ সভা (এজিএম) রয়েছে কাতালান ক্লাবটির। সে উপলক্ষ্যে বোর্ডের সদস্যদের কাছে আর্থিক প্রতিবেদনটি পাঠানো হয়েছে। ২০২৩-২৪ আর্থিক প্রাপ্তি নিয়ে তারা চ্যালেঞ্জ জানানোর সুযোগ রয়েছে। একইসঙ্গে গত মৌসুমে প্রায় ১০ কোটি ডলার ক্ষতির কথা সভায় উত্থাপন করবে বার্সা। 

 

 

পূর্বকোণ/এমটি/পারভেজ

শেয়ার করুন