চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

ছাড়া পেয়ে মিজানুর রহমান আজহারীর পোস্ট- ঠিক আছি, গুজব ছড়াবেন না

অনলাইন ডেস্ক

১২ অক্টোবর, ২০২৪ | ১২:৫৬ অপরাহ্ণ

মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে আলোচিত ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারীকে আটকে জেরা করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ- শুক্রবার দেশের বিভিন্ন গণমাধ্যমে এমন একটি সংবাদ প্রকাশিত হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে তার নামে অভিযোগ থাকায় তাকে বিমানবন্দরে আটকে দেওয়া হয়।

 

পুলিশের পক্ষ থেকেও এর বেশি কিছু জানানো হয়নি। এ কারণে কী ঘটেছিল সে ব্যাপারে স্পষ্ট কিছু জানা যায়নি। বিষয়টি নিয়ে এবার নিজেই মুখ খুলেছেন মিজানুর রহমান আজহারী।

 

শনিবার (১২ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ নিয়ে একটি পোস্ট করেছেন তিনি। লিখেছেন, মালয়েশিয়ায় ইমিগ্রেশন পয়েন্টে ভেরিফিকেশনে একটু সময় নিয়েছিল। আমি ঠিক আছি। অযথা গুজব ছড়ানো থেকে বিরত থাকুন।

 

শুক্রবার গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, এদিন মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে পৌঁছালে জেরার মুখে পড়েন তিনি। পুলিশ আলাদা কক্ষে নিয়ে জিজ্ঞাসাবাদ করে মিজানুর রহমান আজহারীকে।

 

সূত্র বলছে, মালয়েশিয়ার পুলিশ হেডকোয়ার্টারে তার নামে বিগত আওয়ামী লীগ সরকারের আমলে একটি অভিযোগ ছিল। বাংলাদেশ হাইকমিশন থেকে আজহারীর বিরুদ্ধে দেওয়া অভিযোগটি এখনও দেশটির ইমিগ্রেশন সার্ভারে রয়ে গেছে। ইমিগ্রেশন থেকে দূতাবাসে যোগাযোগ করলে কোন সাড়া না পাওয়ায় তাকে বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছিল। তবে তদন্তের স্বার্থে পুলিশের পক্ষ থেকে এর বেশি কিছু জানানো হয়নি।

 

এ বিষয়ে মিজানুর রহমান আজহারীর ব্যক্তিগত সহকারী মুরাদ হোসেন গণমাধ্যমকে জানিয়েছেন, বিমানবন্দরে আলাদা কক্ষে নিয়ে মিজানুর রহমান আজহারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে আটকের বিষয়টি সত্য নয়।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন