চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারের মরিয়ম রিসোর্টে পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা

১১ অক্টোবর, ২০২৪ | ৭:১৬ অপরাহ্ণ

কক্সবাজারের মরিয়ম রিসোর্টে এক পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত অমিত বড়ুয়া (৩৪) চট্টগ্রামের বোয়ালখালী শাকপুরার বাসিন্দা ।

 

গত ৮ অক্টোবর থেকে রিসোর্টের ১০৮ নম্বর কক্ষে অবস্থান করছিলেন অমিত। আজ শুক্রবার (১১ অক্টোবর) সকালে রিসোর্ট কর্মকর্তারা তাকে চেক আউটের জন্য জানাতে গিয়ে কোনো সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে জানালার সাথে ঝুলন্ত অবস্থায় অমিতের মৃতদেহ উদ্ধার করে।

 

ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার রিজিয়নের মোবাইল টিমও ঘটনাস্থলে উপস্থিত ছিল।

 

পুলিশের প্রাথমিক ধারণা, অমিত আত্মহত্যা করেছেন। তবে মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজিম জানান, পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। তারা মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে এবং রিসোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করে তথ্য সংগ্রহ করছে। পুলিশ আশা করছে, ময়নাতদন্তের রিপোর্ট এবং তদন্তের মাধ্যমে এই ঘটনার সঠিক কারণ জানা যাবে।

 

এই ঘটনায় কক্সবাজারে পর্যটকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। হোটেল ও রিসোর্ট কর্তৃপক্ষকে পর্যটকদের মানসিক স্বাস্থ্যের দিকে নজর রাখার জন্য আরও সতর্ক থাকতে হবে। এছাড়াও, পর্যটকদের জন্য সাইকোলজিক্যাল সাপোর্ট সিস্টেম গড়ে তোলা প্রয়োজন বলে মনে করেন সচেতন মহল।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট