চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

ট্রেনে কাটা পড়ে হাত-পা বিচ্ছিন্ন হয়ে যুবকের মৃত্যু সাতকানিয়ায়

নিজস্ব সংবাদদাতা, সাতকানিয়া

১১ অক্টোবর, ২০২৪ | ৩:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক যুবকের (৩৫) মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) সকাল ৯টায় ঢাকা-কক্সবাজার রেলপথের কেরানিহাটের উত্তরে মহাসড়কের রেলওয়ে ক্রসিং এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চট্টগ্রাম-কক্সবাজার স্পেশাল-৯ ট্রেনের নিচে শুক্রবার সকাল ৯টায় কাটা পড়ে ওই যুবক। এতে তার যুবকের শরীর থেকে দু’হাত ও দুই পা আলাদা হয়ে রেললাইনের দু’পাশে ছড়িয়ে ছিটিয়ে যায়। ঘাড় থেকে মাথাও আলাদা হয়ে গেছে।

স্থানীয়দের ধারণা- নিহত যুবক রেললাইনের পাশে চলমান কাজের শ্রমিক হবে। ঘটনাস্থলের পাশে একটি ঢালাইয়ের কাজ চলছে। সম্ভবত ঢালাইয়ের ফাঁকে লোকটি রেললাইনে বসে কানে হেডফোন লাগিয়ে মোবাইল দেখছিল। এ সময় অসাবধানতাবশত ট্রেনে কাটা পড়েন।

ঘটনার কয়েকঘণ্টা পর খবর পেয়ে রেলওয়ে থানা পুলিশ ট্রেনে কাটা পড়া যুবকের লাশ উদ্ধার করে। প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকে) পাঠানো হয়েছে।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রতন কুমার দাশ বলেন, কেরানিহাটের উত্তরে রেললাইনে কক্সবাজারগামী স্পেশাল-৯ নামের একটি ট্রেনে যুবক কাটা পড়ার খবর শুনেছি।

চট্টগ্রাম রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর খান বলেন, শুক্রবার সকালে রেললাইনে কাটা পড়া অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। উনার পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট