চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

আত্মীয়ের বাড়িতে দাওয়াত খাওয়া হলো না রাঙ্গুনিয়ার ব্যবসায়ীর

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া

১১ অক্টোবর, ২০২৪ | ১১:৩৭ পূর্বাহ্ণ

স্ত্রীর-ভাইসহ রাঙ্গুনিয়া থেকে ফটিকছড়ির এক আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিলেন সৈয়দ মোহাম্মদ তারেকুল ইসলাম (২৮) নামে এক যুবক। কিন্তু পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনি। বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাতে ফটিকছড়ি যাওয়ার পথে কাটিরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত তারেক রাঙ্গুনিয়ার লালানগর ইউনিয়নের বেড়িবাঁধ এলাকার সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় মো. সাইফুল ইসলাম নামে আরও এক যুবক আহত হয়ে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, তারেক একবছর আগে রাঙ্গুনিয়ার বগাবিলি গ্রাম থেকে বিয়ে করেছিলেন। মোটরসাইকেল যোগে তার স্ত্রী’র ভাই সাইফুলসহ দু’জনে ফটিকছড়ি হেয়াকো এলাকায় যাচ্ছিলেন এক আত্মীয় বাড়ির দাওয়াতে। যাওয়ার পথে কাটিরহাট এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলের সাথে একটি হাইসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পরে দু’জন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টায় তারেকের মৃত্যু হয়। পরিবারে দুই ভাই বোনের মধ্যে তারেক সবার ছোট। পেশায় ব্যবসায়ী ছিলেন। তার এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে৷

পূর্বকোণ/জিগার/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট