চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

ছাত্র আন্দোলনের নাম ভাঙ্গিয়ে অপরাধ, ডিসির কাছে মাদ্রাসা শিক্ষকের অভিযোগ

অনলাইন ডেস্ক

৯ অক্টোবর, ২০২৪ | ৬:৫১ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নাম ভাঙ্গিয়ে অপরাধমূলক কর্মকান্ড করার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে চট্টগ্রারে জেলা প্রশাসকের (ডিসি) কাছে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন মোজাম্মেল হক নামে একজন মাদ্রাসার শিক্ষক।

 

মোজাম্মেল হক জেলা প্রশাসকের কাছে জমা দেওয়া অভিযোগে উল্লেখ করেছেন-বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে অগণিত তাজা প্রাণ ও অঙ্গহানির বিনিময়ে দীর্ঘ ১৬ বছরের ফ্যাসিবাদী গোষ্ঠীর রাহুগ্রাস থেকে দেশ মুক্ত হয়ে এখন ন্যায় বিচার, স্বচ্ছতা ও জবাবদিহিতার দিকে এগিয়ে যাচ্ছে। ঠিক তখনই সাবেক আওয়ামী লীগ সরকারের ক্ষমতাপুষ্ট ও ফ্যাসিবাদি জনগোষ্ঠির মদদপুষ্ট একটি সিন্ডিকেট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নাম ভাঙ্গিয়ে লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নে ত্রাসের রাজস্ব কায়েম করেছে। ছাত্র আন্দোলনের নামে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। এরা লোকজন থেকে চাঁদা দাবি, ভয়ভীতি, সম্মানিত ব্যক্তিদের চরিত্র হনন, বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠান জবর-দখলের চেষ্টা করে আসছে।

 

এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নামে শিক্ষকদের নাজেহাল করারও অভিযোগ আনা হয়েছে। তারা মূলত সাবেক অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়েশা খান ও চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পালিত মাস্তান হিসেবে কাজ করত। এখন তারা বেশ পাল্টিয়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নাম ভাঙ্গিয়ে আবার নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। চক্রটি লোহাগাড়া উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও সেনাবাহিনীকে বিভ্রান্ত করার চেষ্টা করছে বলে অভিযোগ উল্লেখ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট