চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

মহেশখালীতে ৩ ডাকাত আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

মহেশখালী সংবাদদাতা

৯ অক্টোবর, ২০২৪ | ৭:৩৮ অপরাহ্ণ

কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়ায় অভিযান চালিয়ে তিনজন আলোচিত ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে ২টি একনলা বন্দুক, ৬টি কার্তুজ, ৩টি রামদা এবং ২টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার (৮ অক্টোবর) দিবাগত রাত ২ টা থেকে সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়।

 

আটকরা হলেন- উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর ঝাপুয়া গ্রামের মছলম বাহাদুরের ছেলে রাকিবুল হাসান রুবেল (৩৫),আজগর আলী (৪২) ও মো. রিদুয়ান (৩৯)। তবে ইসমাইল হোসাইন প্রকাশ আপালাসহ তাদের কয়েকজন সহযোগী পালিয়ে গেছে।

 

স্থানীয়রা জানান, আটক তিনজনসহ ১৫/২০ জনের একটি ডাকাত গ্রুপ দিনের বেলায় বিভিন্ন ব্যবসা বাণিজ্য করে থাকলেও রাতের বেলায় যেন তাদের পূর্ব পুরুষের পেশা ডাকাতি। দীর্ঘদিন পর হলেও ডাকাত দলের মুল হোতাদের কয়েকজন আটক হওয়ায় স্বস্তি প্রকাশ করেন।

 

বুধবার (৯ অক্টোবর) কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এই তথ্য জানান। তিনি জানান, মহেশখালী কালারমারছড়া ঝাপুয়া বাজার সংলগ্ন এলাকায় ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে; এমন তথ্যের ভিত্তিতে কোস্ট গার্ড অভিযান চালায়। অভিযানে তিন ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি একনলা বন্দুক, ৬টি কার্তুজ, ৩টি রামদা এবং ২টি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

 

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইছার হামিদ।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট