চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

কারাগারের বাথরুমে পড়ে মাথা ফাটল সাবেক এমপি লতিফের

নিজস্ব প্রতিবেদক

৮ অক্টোবর, ২০২৪ | ১০:০৪ অপরাহ্ণ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার উপর হামলার অভিযোগে গ্রেপ্তার আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য এম এ লতিফ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বাথরুমে পা পিছলে পড়ে মাথায় আঘাত পেয়েছেন।

 

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় এ ঘটনার পর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল তসলিম উদ্দিন খান বলেন, তিনি বাথরুমে পড়ে মাথায় আঘাত পেয়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে তার মাথায় রক্ত জমাট বেঁধেছে বলে জানা গেছে। এছাড়া তিনি বাইপাসের রোগী। এখন তিনি এখানে চিকিৎসাধীন আছেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার (ভারপ্রাপ্ত) মুহাম্মদ মঞ্জুর হোসেন বলেন, সন্ধ্যার একটু আগে বাথরুমে পা পিছলে পড়েন যান কারাগারে থাকা এমপি লতিফ। এতে তার মাথায় আঘাত লাগে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। কি পরিমাণ আহত হয়েছে সেটি চিকিৎসকরা বলতে পারবেন।

 

এর আগে গত ১৭ আগস্ট নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন বায়েজিদ বোস্তামী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে এরশাদ নামের এক ব্যক্তি গুলিতে আহত হন। এরশাদ ডবলমুরিং থানায় এম এ লতিফসহ ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০০ থেকে ১৫০ জনকে আসামি করে মামলা করেন। মামলায় এম এ লতিফ গুলি করার হুমকি দেন বলে অভিযোগ করা হয়।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট