চট্টগ্রাম সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে মাটির নিচে পুঁতে রাখা হয়েছিল রোহিঙ্গা নারীর মরদেহ

টেকনাফ সংবাদদাতা

৭ অক্টোবর, ২০২৪ | ১:৫৯ অপরাহ্ণ

টেকনাফে মেরিন ড্রাইভের পাশে একটি খালি মাঠে মাটির নিচে পুঁতে রাখা এক রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম-পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৯০ বছর বলে ধারণা করা হচ্ছে।

 

রবিবার (৬ অক্টোবর) রাত ১১টার দিকে টেকনাফের বাহারছড়া নোয়াখালী পশ্চিম পাড়া মেরিন ড্রাইভের পাশে একটি খালি মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য আবদুর গফুর জানান, পাহাড়ি মানবপাচারকারীরা নিয়মিত রোহিঙ্গা পারাপার করছে। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার নৌকায় করে রোহিঙ্গাদের একটি দল মিয়ানমার থেকে এনে সৈকত দিয়ে প্রবেশ করে। সে সময় ওই রোহিঙ্গা নারীর মৃত্যুর ঘটনা ঘটে বলে তিনি শুনেছেন। এ ঘটনায় নৌকায় থাকা অন্য রোহিঙ্গাদের কাছ থেকে স্বর্ণ ও টাকা লুট করে পাচারকারীরা পালিয়ে যায়।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, মেরিন ড্রাইভের পাশে মাটির নিচ থেকে রোহিঙ্গা নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানবপাচারকারীরা মরদেহটি মাটির নিচে পুঁতে রাখে। এ ঘটনায় বেশ কয়েকজন দালালের নাম পাওয়া গেছে এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট