চট্টগ্রাম সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪

বাকলিয়ায় বাসা থেকে ডেকে নিয়ে তরুণকে হত্যা: আরও ৪ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক 

৭ অক্টোবর, ২০২৪ | ১:০৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় বাসা থেকে ডেকে এনে মো. সাকিব নামে এক তরুণকে হত্যার মামলায় ৪ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। রবিবার (৬ অক্টোবর) রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো- মো. বাদশা (৩৬), মো. তৈয়ব (৪০), মো. নাঈম (২৭) ও মো. ইমু (২৮)। এর আগে গত ১৯ সেপ্টেম্বর বাকলিয়া থানাধীন এক্সেস রোড এলাকা থেকে অভিযান চালিয়ে সাকিব প্রধান আসামি মো. করিমকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম। তিনি জানান, সাকিব (১৮) কালা মিয়া বাজার এলাকার ফিরোজা বেগমের ছেলে। তার সাথে প্রতিবেশি করিমের সঙ্গে বিরোধ চলে আসছিল। গত ৫ আগস্ট রাতে বাসা থেকে ডেকে ওই এলাকার আমিনের দোকানে নিয়ে গিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ২০ জনের একটি দল তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। এরপর ৬ আগস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাকিবের মৃত্যু হয়। পরে সাকিবের মা ফিরোজা বেগম বাদী হয়ে বাকলিয়া থানায় ১৫ জনের নাম উল্লেখ করে আরও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তার আসামিদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট