চট্টগ্রাম সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪

মিরসরাইয়ে ট্রাক-কাভার্ডভ্যানের চাপায় নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক 

৭ অক্টোবর, ২০২৪ | ১২:৫৪ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে বেপোরোয়া গতির বাস ও কাভার্ডভ্যানের চাপায় এক ব্যক্তি নিহতের ঘটনায় চালককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার চালক আবদুল্যাহ আল মামুন প্রকাশ পারভেজ (২৪) নোয়াখালী জেলার চর জব্বার থানার নয়াপাড়া এলাকার মো. হারুনের ছেলে।

 

রবিবার (৬ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় মিরসরাই থানাধীন কমলদহ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম। তিনি জানান, গত ১২ জুলাই কামরুল আলম (৫০) নামে এক ব্যক্তি হেঁটে মিরসরাইয়ের বড় তাকিয়া দক্ষিণ বাইপাস এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় একটি বাস ও কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে কামরুল আলমকে চাপা দেয়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় বাস ও কাভার্ডভ্যানের অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

তিনি আরও জানান, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিরসরাই থানাধীন কমলদহ বাজার থেকে বাসের চালক আবদুল্যাহ আল মামুন প্রকাশ পারভেজকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক কামরুল আলমকে গাড়ি দিয়ে চাপা দিয়েছে বলে স্বীকার করেন। তাকে মিরসরাই থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট