চট্টগ্রাম শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

রামুর ব্যবসায়ী রাশেদ হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্রেপ্তার

রামু সংবাদদাতা

৪ অক্টোবর, ২০২৪ | ১০:০৮ অপরাহ্ণ

কক্সবাজারের রামু উপজেলার বহুল আলোচিত ব্যবসায়ী নুরুল আলম ছিদ্দিকী রাশেদ হত্যাকাণ্ডের প্রধান আসামি মোতাহের হোসেনকে (৫৭) গ্রেপ্তার করেছে পুলিশ। রামু থানা পুলিশ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে শুক্রবার (৪ অক্টোবর) সকালে র‌্যাবের সহায়তায় তাকে আটক করে।

 

একইদিন সন্ধ্যায় তাকে রামু থানায় নিয়ে আসা হয়। গ্রেপ্তার মোতাহের হোসেন রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মুসলিমপাড়ার মৃত আবদুর রহিমের ছেলে।

 

গত ৩১ আগস্ট রামুর কাউয়ারখোপ ইউনিয়নের ফুলনীরচর গ্রামের নুরুল আমিনের ছেলে নুরুল আলম ছিদ্দিকী রাশেদকে (৫০) নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় গত ৩ সেপ্টেম্বর ১৩ জনকে অভিযুক্ত করে রামু থানায় মামলা দায়ের করেন নিহত নুরুল আলম সিদ্দিকী রাশেদের ছোট ভাই সাইফুর রহমান সুজন। ঘটনার ১ মাস ৪ দিন পর ধরা পড়লেন মামলার প্রধান আসামি মোতাহের হোসেন। এছাড়া এ মামলায় আর কেউ আটক হয়নি।

 

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী জানান, রামু থানা পুলিশ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে শুক্রবার সকালে র‌্যাবের সহায়তায় রাশেদ হত্যাকাণ্ডের প্রধান আসামি মোতাহের হোসেনকে গ্রেপ্তার করেছে। তিনি এ ঘটনায় সরাসরি জড়িত। আদালতে তার রিমান্ড চেয়ে আবেদন করা হবে। এছাড়া জড়িত অন্যান্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

পূর্বকোণ/নীতিশ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট