চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

আবুধাবিতে ৬৬ কোটি টাকার লটারি জিতলেন চট্টগ্রামের মনসুর

ইউএই প্রতিনিধি

৩ অক্টোবর, ২০২৪ | ১০:২১ অপরাহ্ণ

শেখ জায়েদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ডিউটি ফ্রির বিগ টিকেটের ২৬৭ সিরিজের লটারিতে ২০ মিলিয়ন দিরহাম জিতেছেন চট্টগ্রামের আবুধাবি প্রবাসী আবুল মনসুর। যা বাংলাদেশি টাকায় প্রায় ৬৬ কোটি টাকা।

 

আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত সর্বশেষ বিগ টিকিটের ড্র-তে এই টাকা জিতেছেন তিনি।

 

আবুধাবি প্রবাসী আবুল মনসুর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ৭ নম্বর ওয়ার্ড সমিতিরহাট ইউনিয়নের আবদুল সবুরের ছেলে।

 

চট্টগ্রামের আবুল মনসুর ও তার বন্ধুরা ২০ মিলিয়ন দিরহাম জিতেছেন। প্রবাসী আবুল মনসুর আবুধাবিতে ঘোষিত ২০ মিলিয়ন বিগ টিকেট বিজয়ী ১২ বন্ধুর সাথে তার সৌভাগ্যকে ভাগ করে নেবেন।

 

‘আমি ২০০৭ সাল থেকে সংযুক্ত আরব আমিরাতে কাজ করছি এবং ১৬ বছর ধরে বিগ টিকেট ক্রয় করছি। আমরা তেরো জন বন্ধু মিলে এই বিজয়ী টিকিট কিনেছিলাম,’ আবুধাবির বাসিন্দা মনসুর, টিকিট নম্বর ৩১১৫৭৩ দিয়ে গ্র্যান্ড প্রাইজ পেয়েছেন। ২৭ সেপ্টেম্বর তিনি টিকিটটি কিনেছিলেন।

 

মনসুর বলেন, আমি অনুষ্ঠানটি লাইভ দেখছিলাম। আমাদের নম্বরে কল করা হলে আমরা আমাদের আনন্দ ভাষায় প্রকাশ করতে পারছিলাম না। আমরা সবাই খুব উত্তেজিত,

 

রাজমিস্ত্রি হিসেবে কাজ করা মনসুর জানান, তার বেশিরভাগ বন্ধু, যারা জয় ভাগ করে নেবে, তারা নির্মাণ খাতেও কাজ করে যার প্রত্যেকে ১০০০-৩০০০ দিরহাম এর মধ্যে উপার্জন করে।

 

এই টিকিট কেনার জন্য তারা ৫০-১০০ দিরহাম করে জমা করেন। এবার সবাই মিলে ১ হাজার দিরহাম মূল্যের টিকিট কিনেছিলেন। ‘আমরা সবসময় বিশ্বাস করতাম যে একদিন আমাদের সফল হবই। আমরা সবাই এখন রাতারাতি কোটিপতি হয়ে গেছি।

 

আমার বাড়ি চট্টগ্রাম। আমার স্ত্রী, এক মেয়ে এবং দুই ছেলে আছে, দুজনেই দুবাইতে কাজ করে। আমাদের ভবিষ্যৎ এখন অনেক নিরাপদ। আমি টিকিট কেনা বন্ধ করব না, বলেছেন ৫২ বছর বয়সী এ বাংলাদেশি। যিনি নভেম্বরের বিগ টিকিটের ড্রতেও ভাগ্য চেষ্টা করার পরিকল্পনা করছেন।

 

পূর্বকোণ/বাপ্পি/জেইউ/এএইচ

শেয়ার করুন