চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল রাঙ্গুনিয়া প্রবাসীর

অনলাইন ডেস্ক

৩ অক্টোবর, ২০২৪ | ১২:২৩ অপরাহ্ণ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মো. মহিউদ্দিন (৩৮) নামে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বুধবার (২ অক্টোবর) স্থানীয় সময় দুপুর ৩টার দিকে সৌদি আরবের তনুমা শহরে এই ঘটনা ঘটে।

 

মহিউদ্দীন উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকার মরহুম নুর আলমের ছেলে। তিনি কদমতলী প্রবাসী ঐক্য পরিষেদের উপদেষ্টা ছিলেন।

 

নিহত মহিউদ্দিনের বন্ধু মো. ইকবাল হোসাইন মাসুদ জানান, মহিউদ্দিন মাইক্রো (হায়েস) গাড়িতে সবজি আনার নতুন চাকরিতে যোগ দিয়েছিলেন। প্রথমদিন সকালে মাহাইল শহর থেকে তনুমা শহরে সবজি আনার জন্য তিনি নিজে গাড়ি চালিয়ে গিয়েছিলেন। সবজিবোঝাই গাড়ি নিয়ে ফেরার পথে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি মৃত্যুবরণ করেন। বর্তমানে তার লাশ সৌদি আরবের তনুমা সরকারি হাসপাতালে রয়েছে।

 

তিনি আরও জানান, নিহত মহিউদ্দিন দুই বছর আগে সৌদি আরবে গিয়েছিলেন। ছয় মাস আগে গাড়ির ড্রাইভিং লাইসেন্সও পেয়েছিল। প্রথম আকামার (কাজের অনুমতিপত্র) মেয়াদ শেষ হলে নতুন আকামা করে নতুন চাকরিতে যোগ দেন। আর প্রথম দিনেই দুর্ঘটনায় তার মর্মান্তিক এই পরিণতি হয়। সংসারে তার স্ত্রী ও এক ছেলে সন্তান রয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট