চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

৩০ ভরি স্বর্ণ-নগদ টাকা লুট

দারোয়ানের ‘চা খেতে’ যাওয়ার সুযোগে প্রবাসীর খালি ঘরে চুরি

রাউজান সংবাদদাতা

২ অক্টোবর, ২০২৪ | ৯:২৬ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজান পৌরসভার হাজীপাড়ায় দিনে-দুপুরে ওমানপ্রবাসীর পাকা ভবনে চুরির ঘটনা ঘটেছে। কেয়ারটেকার চা পান করতে নিচের দোকানে যাওয়ার সুযোগে এই ঘটনা ঘটে। চোর ওই বাড়ি থেকে নগদ টাকা, ৩০ ভরি স্বর্ণালঙ্কার, গুরুত্বপূর্ণ মালামালসহ প্রায় ৪২ লাখ টাকার সম্পদ লুটে নেয়।

 

এই ঘটনায় বুধবার (২ অক্টোবর) ভবনের কেয়ারটেকার জাহাঙ্গীর আলম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

কেয়ারটেকার জাহাঙ্গীর আলম বলেন, রাউজান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপাড়া মসজিদের সামনে ‘আলীফনুর ম্যানশন’ ভবনে আমি দীর্ঘদিন যাবত কেয়ারটেকার হিসেবে কর্মরত আছি। ভবনের ৩য় তলায় একটি রুমে আমি নিজে বসবাস করি। গতকাল মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর ১২টার দিকে আলীফ নূর ম্যানশন ৩য় তলায় আমার রুমের তালা ভেঙে ঢুকে চোর আমার থাকার রুম থেকে নগদ সাড়ে ৬ হাজার টাকা, ভবন মালিক ওমানপ্রবাসী সৈয়দ মো. সাইফ উদ্দিনের একই ফ্ল্যাটের ভিতরে পাশের রুমের তালা ভেঙে ৩০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৩০ হাজার টাকা, ওমানি ৭০ রিয়াল, চারটি ঘড়ি, তিনটি পারফিউম, কসমেটিকসহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায়।

 

তিনি বলেন, দুপুর ১২টার পর আমি ভবনের নিচ তলায় দোকান থেকে চা পান শেষে বাসায় ফিরে দেখি বাসার যাবতীয় মালামাল এলোমেলো। পরে চুরির বিষয়টি টের পাই এবং আজ বুধবার ওই ঘটনায় থানায় অভিযোগ দিয়েছি।

 

ভবন মালিকের বড় বোনের জামাতা জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, প্রবাসী ব্যক্তি ফ্যামেলিসহ ওমানে থাকে। দেখাশোনা করে কেয়ারটেকার জাহাঙ্গীর আলম।

 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহাবুবুর রহমান বলেন, চুরির অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট