চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় চেয়ারম্যানের বাড়িতে হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক

২ অক্টোবর, ২০২৪ | ৭:১৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) সিনিয়র জুডিশিয়াল আদালত-২ নাজমুন নাহারের আদালতে চেয়ারম্যান সুমনের চাচা জসিম উদ্দিন বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

 

মামলায় ৭ জনের নাম উল্লেখসহ আরও ১৫-২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। আসামিরা হচ্ছে- রিয়াজ উদ্দিন, মহিম উদ্দিন, মোস্তাক আহমদ, মো. বাদশা, মো. এরশাদ, জিয়াবুল ও মো. শহিদ। আদালত মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন- পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদি পক্ষের আইনজীবী শিমুল দত্ত।

 

উল্লেখ, ১৫ সেপ্টেম্বর সাতকানিয়া উপজেলার পশ্চিম ৯ নম্বর ঢেমশা ইউনিয়নের চেয়ারম্যান মো. রিদুয়ানুল ইসলাম সুমনের বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ আনা হয়েছে।

 

মামলার এজাহারে উল্লেখ করা হয়, এলাকার একটি পক্ষ দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দিলে শহর থেকে গ্রামের বাড়িতে যেতে দেবে না বলেও হুমকি-ধমকি দেওয়া হয়। ১৫ সেপ্টেম্বর বাদির স্বজনরা গ্রামের বাড়িতে গেলে হামলা-লুটপাট করে তারা। বাড়িতে আট ভরির বেশি স্বর্ণালংকার লুট ও পরিবারে নারী হেনস্তা করা হয় বলে দাবি করা হয়। পাশাপাশি বাড়িতে গুলিবর্ষণ করার অভিযাগ করা হয়।

 

বাদি পক্ষের আইনজীবী শিমুল দত্ত জানান, মামলাটি দণ্ডবিধি ৩৯৫/৩৯৭/৩৮৫/৫০৬(ওও)/৩৪ ধারায় রুজু করা হয়েছে। আদালত পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দিতে আদেশ দিয়েছেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট