চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালীতে অস্ত্রের মুখে নগদ টাকা ও গরু লুট

বোয়ালখালী সংবাদদাতা

২ অক্টোবর, ২০২৪ | ৩:১৭ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে চারজন কর্মচারীর হাত-পা ও চোখ বেঁধে নগদ টাকাসহ খামারের ২টি গরু লুট করে নিয়ে গেছে সশস্ত্র ডাকাত দল।

 

মঙ্গলবার (১ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কধুরখীল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হাজী আবুল বশরের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

 

খামারের মালিক আবু নাঈম মো.মুছা বলেন, রাত ৩টার দিকে সীমানা প্রাচীর টপকে ডাকাতদলের কয়েকজন সদস্য ভেতরে বাড়িতে প্রবেশ করে ফটকে তালা ভেঙে ফেলে। এরপর তারা মাইক্রোবাস নিয়ে বাড়ির আঙিনায় চলে আসে। তারা বাড়ির চার কর্মচারী মো. রিপন, আজম, সোহেল ও নাছিরকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও চোখ বেঁধে মেঝেতে ফেলে রাখে। এসময় ডাকাতদল তাদের বেধড়ক পিটিয়েছে।

 

তিনি জানান, ডাকাতদল ঘরে রক্ষিত কর্মচারীদের বেতনসহ রাইস মিলের আয়ের নগদ ৬৫ হাজার টাকা এবং খামারের প্রায় ৭ লাখ টাকা মূল্য ১টি গাভী ও একটি ষাঁড় নিয়ে গেছে। এছাড়া ডাকাতদল ঘরের সমস্ত জিনিসপত্র এলোমেলো করে ফেলেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

 

ঘটনার প্রত্যক্ষদর্শী কর্মচারী রিপন বলেন ডাকাতদলের সদস্যদের হাতে আগ্নেয় অস্ত্র ছিলো। পরনে ছিলো আনসারের পোশাক। কয়েকজনের মুখ বাঁধা ছিলো। ভেতরে আনুমানিক ১৬ থেকে ১৭ জন প্রবেশ করে। তারা মাইক্রোবাস নিয়ে এসেছিল। কর্মচারীদের মোবাইল ও একটি এয়ারগান তারা নিয়ে গেলেও তা বাড়ির আঙিনায় ফেলে রেখে গেছে। সেখানে এক রাউন্ড তাজা কার্তুজ পাওয়া গেছে।

 

স্থানীয় ইউপি সদস্য শিমুল শীল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এটি দুর্ধর্ষ ডাকাতি। রাত ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে হয়েছে। ঘটনার পরিপ্রেক্ষিতে মনে হচ্ছে ডাকাতদলের সংখ্যাটা নেহাত কম ছিলো না।

 

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বলেন, দুইতিনজন লোকে টাকা নিয়ে গেছে বলে শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে দেখবো।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট