চট্টগ্রাম সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে সোর্স আকাশকে আটকে রেখে পিটুনি, ২০ লাখ টাকা লুটের অভিযোগ পরিবারের

অনলাইন ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০২৪ | ৯:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদে মোহাম্মদ শাহাজাহান প্রকাশ সোর্স আকাশ নামে এক ব্যক্তিকে পিটিয়ে গুরুতর আহত করেছে একদল লোক। এসময় তার হেফাজতে থাকা প্রায় সাড়ে ১৪ লাখ টাকা, ২টি মোবাইল ও একটি মোটর সাইকেল নিয়ে গেছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী শাহজাহানের শ্যালক মো. নজরুল। রবিবার (২৯ সেপ্টেম্বর) রাতে বায়েজিদের কুঞ্জছায়া আবাসিক এলাকায় তার নিজ আসবাবপত্র তৈরির কারখানায় এই ঘটনা ঘটে।

 

নজরুল জানান, এ ঘটনায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মোহাম্মদ শাহাজাহান । তার ব্রেইনে রক্তক্ষরণ হওয়ায় অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। 

 

এই ঘটনা জানতে চাইলে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান পূর্বকোণকে বলেন, গতকাল রাতে খবর পেলাম আকাশ নামের এক ব্যক্তিকে চাঁদাবাজির অভিযোগে স্থানীয় কিছু লোকজন আটক করেছে। আমরা সাথে সাথে থানা থেকে টিম পাঠিয়েছি যাতে কেউ চলমান পরিস্থিতে আইন হাতে তুলে নিতে না পারে। পরে ভুক্তভোগীকে তার স্বজনদের সহযোগিতায় চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। যদিও আমি বায়েজিদে জয়েন করার পর আকাশের নামে কয়েকজনের কাছ থেকে মৌখিক অভিযোগ পেয়েছি। ৫ আগস্টের পর দায়ের করা একটি মামলায় ছাত্রদের আন্দোলনে বিতর্কিত ভূমিকা রাখা ও চাঁদাবাজির অভিযোগে আকাশকেও আসামি করে মামলা করেছেন এক ভুক্তভোগী । যদিও এসব মামলা প্রাথমিক তদন্ত অবস্থায় আছে। তদন্তে অপরাধ প্রমাণিত হলে মোহাম্মদ শাহাজাহান প্রকাশ আকাশকে  গ্রেপ্তার করা হবে।

 

যদিও আকাশের স্ত্রী নিলুফা বেগম জানান, আমার স্বামী কারখানার জন্য কাঠ কেনার টাকা দিতে বাসা থেকে বের হওয়ার ২০ থেকে ২৫ মিনিট পর খরর আসে তার উপর হামলা হয়েছে। তখন আমি আর আমার ভাগিনী গিয়ে দেখি উনাকে কারখানা থেকে মারতে মারতে ফার্নিচার দোকানের সামনে এনে ফেলেছে। এসময় আমরা তাকে উদ্ধারের চেষ্টা করলে তারা আমাদের ধরতেও দেয়নি। পরে ঘটনাস্থলে পুলিশ আসলে তারা সরে যায়। এসময় তার টাকা ও ফোন নিয়েছে সেটা তো বড় কথা না। উনাকে এমনভাবে মেরেছে নাক-মুখ দিয়ে বেশ রক্ত বের হচ্ছে, পরনের প্যান্টসহ খুলে গেছে। আমরা পুলিশের সহযোগিতায় উনাকে উদ্ধার করে থানায় নিয়ে যাই । পরে পুলিশের সহযোগিতায় চমেকে ভর্তি  করা হয়।  

 

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট