চট্টগ্রাম রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে ব্যবসায়ী নেতার আহ্বান

নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:৪৪ অপরাহ্ণ

দেশে পরিবর্তিত পরিস্থিতিতে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন চাক্তাই খাতুনগঞ্জ আড়তদার সাধারণ ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন।

 

শনিবার (২৮ সেপ্টেম্বর) খাতুনগঞ্জের মনির ভবনে সংগঠনটির কার্যকরী কমিটির মাসিক সভায় ব্যবসায়ীদের এই অনুরোধ জানান তিনি।

 

সংগঠনের সহ-সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন আরেক সহ-সভাপতি ফারুক আহম্মদ, সহ-সাধারণ সম্পাদক হাজী মো. আলম, অর্থ সম্পাদক হারাধন চৌধুরী।

 

এছাড়াও সহ-অর্থ সম্পাদক তোফাজ্জল হোসেন তপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দেবাশীষ দাশ গুপ্ত, প্রচার সম্পাদক অজয় দত্ত, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক মনির হোসেন গাজী, নির্বাহী সদস্য মো. জাকারিয়া জহির, মো. হারুনুর রশীদসহ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

 

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন বলেন, ছাত্র-জনতার আত্মত্যাগের ফলে নতুন বাংলাদেশের সৃষ্টি হয়েছে। এই অর্জন ধরে রাখতে পরিবর্তিত পরিস্থিতে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে হবে। সর্বস্তরে কাঙ্ক্ষিত সংস্কারের জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

 

এসময় সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব আসন্ন দুর্গাপূজায় যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি রোধে পূজাস্থলের নিরাপত্তার জন্য সমিতির পক্ষ থেকে ১০ জন নিরাপত্তাকর্মী নিয়োগের কথা জানান তিনি।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট